whatsapp channel
Hoop PlusTollywood

কার প্রেমে পড়তে চাইছেননা দর্শনা বনিক! দেখুন এই ভিডিও

কলকাতার ফ্যাশন দুনিয়ায় পা দেন প্রথমে এই মিষ্টি মেয়ে। নিজের পরিশ্রমে মডেলদের তালিকায় প্রথম সারিতে নিজের নাম লেখান।তারপর টলি পাড়াতে নাম লেখান এই মেয়ে। ইনি আর কেউ না রুপসী দর্শনা বণিক। দর্শনার মিষ্টি হাসি আর চোখের চাউনিতে হাজার পুরুষ ঘায়েল। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড তো কাঁপাচ্ছেন দর্শনা বণিক। পরিচালক অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ‘জোজো’ সিনেমা দিয়ে বাংলা সিনেজগতে যাত্রা শুরু করেন। এছাড়া দর্শনা অরিন্দম শীলের পরিচালনায় আসছে ‘আবার শবরে’ অভিনয় করেন দর্শনা।

শুধু বাংলা ছবিই নয় তেলুগু ছবি ‘আতাগাল্লু’ -তে অভিনয় করেছেন দর্শনা। এর পরেই কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি ‘মুখোমুখি’তে অভিনয় করেন তিনি। এর পরে অয়ন চক্রবর্তীর তেলেগু ছবি ‘ষড়রিপু ২- জতুগৃহ’ছবিতে কাজ করেন তিনি। এরপর দক্ষিণী ছবি ইয়ারাক্কম আঞ্জেলের ছবিতে প্রধান চরিত্রে কাজ করেছেন এই বঙ্গ তনয়া। অবশ্য মডেলিং জগত দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন দর্শনা। এছাড়া বহু বিজ্ঞাপনে অভিনেত্রীর মুখ বেশ পরিচিত। ২০২০ র আনন্দলোক পূজাবার্ষিকীতে দর্শনার ফটো শ্যুট ছিল বেশ প্রশংসনীয়। কলকাতার জে ডব্লিউ ম্যারিয়টে সম্পূর্ণ ফ্যাশনের শ্যুটিং হয়, সেখানে প্রতিটি ছবিতেই দর্শনা আলাদা আলাদা স্টাইল স্টেটমেন্ট তৈরি করেছেন। যা বেশ সকলের পছন্দ হয়।

সম্প্রতি দর্শনার নতুন পুজোর মিউজিক ভিডিয়ো মুক্তি পায় ইউটিউবে। মিউজিক ভিডিয়োর নাম ‘মাঝে মাঝে তবো দেখা পাই’। রবীন্দ্রনাথ ঠাকুরের এই গানই রূপান্তরিত হয়েছে মিউজিক ভিডিয়োতে। সেই গানে অভিনয় করেছেন দর্শনা এবং অর্জুন চক্রবর্তী। এই গানটি ২০২০-র বাংলার পুজোর প্রেমের গানের মধ্যে রীতিমত ভাইরাল হয়েছে। সেই গানটি এবার কন্ঠ দিয়েছেন অরিন্দম চট্টোপাধ্যায়। মিউজিক ভিডিয়োতে রোম্যান্সে মজলেন দর্শনা এবং অর্জুন। কেবল রোম্যান্সই নয়, ছিল বেদনা, বিচ্ছেদ,মৃত্যুর পর ফের মিল হয়ে যাওয়া। পুজোর আগেই প্রেমালাপের ভিন্ন আমেজ শেখালেন নায়িকা।

অভিনয় আর মডেলিং এর পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ফটশ্যুট আর রিল ভিডিয়োর জন্য বেশ খ্যাত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ দর্শনা। নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে মাঝে মধ্যেই তাঁর ফ্যাশনের নানান ঝলক পোস্টের মধ্যে দিয়ে দেখা যায়। কখনো উন্মুক্ত বক্ষ আর খোলা চুলে লাস্যময়ী রূপে নজর কেড়েছেন দর্শনা। কিন্তু এর মধ্যে অভিনেত্রী প্রেমে পড়া বারণ বলে উঠলেন। কিন্তু কেন? অবশ্য এর উত্তর এখনো মেলেনি। না না অভিনেত্রী সিরিয়াস ভাবে একথা বলেনি। এটা ছিল একটি রিল ভিডিও। বধূ সেজে অভিনেত্রী সোয়েটার সিনেমার জনপ্রিয় গান ‘প্রেমে পড়া বারণ’ গানে ভিডিও করলেন। অবশ্য অভিনেত্রী প্রেম করছেন কিনা সেই ব্যপারে কেউ নিশ্চিত নন। আপাতত ভাইরাল অভিনেত্রীর এই রিল ভিডিও।

whatsapp logo