Hoop News

Bajaj Pulsar: কালীপুজোর আগেই আলোড়ন জাগাচ্ছে নতুন পালসার বাইক, দেখে নিন খুঁটিনাটি

কালীপুজোর আগেই ভারতের বাজার কাঁপাতে চলে আসছে নতুন পালসার বাইক। বাজাজ অটো এক সাংবাদিক সম্মেলনের জানিয়ে দিয়েছেন যে, আগামী ১৬ ই অক্টোবর বাজারে আসতে চলেছে নতুন Bajaj Pulsar N125। যে সমস্ত মানুষ বাইক চালাতে ভালবাসেন বিশ্বাস করুন, কমিউটার সেগমেন্টের বাইক পছন্দ করেন, এই ধরনের মানুষের মুখের হাসি ফোটানোর জন্য আসতে চলেছে বাজাজ, নতুন মোটরসাইকেলটি। চলুন এর সম্পর্কে ঝটপট জেনে নিন সব কিছু।

Pulsar N125 দর্শনের দিক থেকে যেমন আকর্ষণীয়, তেমনই শহুরে রাস্তায় চলতে পারদর্শী। এ প্রসঙ্গে জানিয়ে দেওয়া ভালো যে, এটি একটি প্রিমিয়াম কমিউটার বাইক। স্পোর্টি এবং তারুণ্যে ভরা স্টাইলিং সহ হাজির হবে মডেলটি। স্পাই ছবিতে দেখা গেছে, এতে রয়েছে পেশীবহুল ফুয়েল ট্যাঙ্ক এক্সটেনশন, স্প্লিট সিট এবং দুটি গ্র্যাব রেল। এছাড়া উপস্থিত একটি এলইডি হেড ল্যাম্প। 

  

এই বাইকে ব্যবহার করা হয়েছে, অসাধারণ ইঞ্জিন যার ফলে খুব দ্রুতই এই বাই পৌঁছে যেতে পারে বহুদূরে। এর ১২৫ সিসি, সিঙ্গেল সিলিন্ডার মোটরকে সঙ্গ দিতে রয়েছে ৫-ধাপ গিয়ারবক্স। সামনে ডিস্ক ব্রেক দেওয়া হলেও পেছনে রয়েছে ড্রাম ব্রেক। আবার রিয়ার ডিস্ক ব্রেক অপশনেও বেছে নেওয়া যাবে বাইকটি। এর সঙ্গে থাকছে সিঙ্গেল চ্যানেল এবিএস। 

সাসপেনশনের দায়িত্ব পালন করতে Bajaj Pulsar N125-এ উপস্থিত টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং রিয়ার মোনোশক। উল্লেখযোগ্য ফিচার হিসেবে স্মার্টফোন কানেক্টিভিটি সহ একটি ডিজিটাল কনসোল দেওয়া হয়েছে। আসন্ন বাইকটির প্রতিপক্ষ হিসেবে বাজারে রয়েছে TVS Raider 125 ও Hero Xtreme 125R। এর দাম ৯০ হাজার থেকে ১ লক্ষ টাকার (এক্স-শোরুম) মধ্যে রাখা হতে পারে বলে অনুমান করা হচ্ছে।

Related Articles