BollywoodHoop Plus

প্রথমবার মেয়েকে ক্যামেরার সামনে আনলেন অভিনেত্রী শিল্পা শেঠী, রইলো অ্যালবাম

গত বছর ফেব্রুয়ারিতেই দ্বিতীয়বারের মত মাতৃত্বকে স্বাগত জানান বলিউডের জনপ্রিয় ও ফিটেস্ট অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা। বয়স ৪৫ হওয়ার পরেও দ্বিধা বোধ করেননি তিনি। হ্যা, গত ফেব্রুয়ারি মাসে শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার দ্বিতীয় সন্তান সামিশার জন্ম হয় সারোগেসির মাধ্যমে। মেয়ের জন্মের আগে অবধি দ্বিতীয় সন্তান আসার খবর শিল্পা ও রাজ কুন্দ্রা কেউই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি।

এরপর, বিষ বছরের প্রাক্কালে হঠাৎ সামিশার জন্মের খবর দেন শিল্পা নিজে। অবাক হয়ে যান সেলেব ও নেটিজেন উভয় পক্ষই। এরপর সামিশার বহু ফটো ও ভিডিও প্রকাশ্যে আসলেও তাতে সামিশার মুখ যাতে দেখা না যায় তার ব্যবস্থা করেছিলেন শিল্পা ও রাজ।

পারিবারিক রীতি অনুযায়ী কনক পূজার পর নবজাতিকার মুখ দেখানোর নিয়ম পালন করেছিলেন রাজ ও শিল্পা। সম্প্রতি শিল্পা কন্যা সমিশার মুখ দেখা গেল তার এক বছরের জন্মদিন উপলক্ষ্যে সিদ্ধিবিনায়ক মন্দির এর বাইরে। পুজো দিয়ে ফিরছিলেন মা ও কন্যা। তখনই পাপরাজিৎ দের ক্যামেরায় বন্দী হন শিল্পা ও সামিশা।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

প্রসঙ্গত ২০১২ সালে শিল্পার ছেলে ভিয়ানের জন্ম হয়েছিল। এরপর কন্যা সন্তান নেওয়ার জন্য বহু পরিকল্পনা করে ব্যর্থ হন। শেষে সারোগেসির মধ্যে দিয়ে মা হন শিল্পা। সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার শো ‘নো ফিল্টার নেহা’য় এসে শিল্পা জানিয়েছেন প্রথমবার মা হওয়ার সময় যথেষ্ট ভয় পেয়েছিলেন তিনি। কিন্তু ৪৫ বছর বয়সে এসে এখন তিনি অনেক পরিণত। শিল্পা বলেন, এখন তিনি অনেকটাই সাহসী।

Related Articles