whatsapp channel

পশুপাখির ডাক নকল করে শুনিয়ে ভাইরাল এই খুদে বালক, তুমুল ভাইরাল ভিডিও

পশু পাখির গলার ডাক নকল করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি বাচ্চা ছেলে। স্কুলের সমস্ত বন্ধু-বান্ধবদের সামনে হলে ড্রেস পরে অবলীলায় শিক্ষিকার আবদারে একটার পর একটা পশু, পাখির ডাক নকল…

Avatar

HoopHaap Digital Media

পশু পাখির গলার ডাক নকল করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি বাচ্চা ছেলে। স্কুলের সমস্ত বন্ধু-বান্ধবদের সামনে হলে ড্রেস পরে অবলীলায় শিক্ষিকার আবদারে একটার পর একটা পশু, পাখির ডাক নকল করে চলেছে সে।

তবে শুধুমাত্র শিক্ষিকাই নয়, তার বন্ধুরাও কিছুতেই কম যায়না। বাচ্চাটিকে সমানে হাততালি এবং হাসি দিয়ে উৎসাহিত করে তুলেছে তারা। এইভাবেই প্রত্যেকের উচিত পড়াশোনার সাথে সাথে বাচ্চাদের ভেতরের প্রতিভাকে টেনে বার করে আনা। বিদ্যালয় শুধুমাত্র পড়াশোনার কেন্দ্র না হয়ে যদি এমন হাসি ঠাট্টার মাধ্যমে বাচ্চাদের ক্লাস নেওয়া হয় তাহলে তাদেরও বিরক্ত বোধ হয় না।

একটি বাচ্চার মধ্যেই নানা রকমের প্রতিভা থাকে। কখনো নাচ, কখনো আবৃত্তি, কখনো গান, অথবা কখনো এইরকম মিমিক্রি। নানান রকমের ডাক নকল করে বাচ্চাটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই বিশ্বের সমস্ত মানুষের কাছে মুহূর্তের মধ্যে পৌঁছে গেছে। সকলে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media