whatsapp channel

করোনার থাবায় মাত্র ৪ বছরের সন্তানকে রেখে অকালে প্রাণ হারালেন ডেপুটি ম্যাজিস্ট্রেট

গোটা দেশেই করোনা আতঙ্ক ক্রমাগত বেড়েই চলেছে। ব্যতিক্রম নয় বাংলার পরিস্থিতিও। ইতিমধ্যেই পশ্চিমবঙ্গে চিকিৎসাধীনের সংখ্যা ১০ হাজার পেরিয়েছে। মারণ ভাইরাসের দ্বারা অকালে চলে যাচ্ছে একের পর এক প্রাণ। এবার এই…

Avatar

HoopHaap Digital Media

গোটা দেশেই করোনা আতঙ্ক ক্রমাগত বেড়েই চলেছে। ব্যতিক্রম নয় বাংলার পরিস্থিতিও। ইতিমধ্যেই পশ্চিমবঙ্গে চিকিৎসাধীনের সংখ্যা ১০ হাজার পেরিয়েছে। মারণ ভাইরাসের দ্বারা অকালে চলে যাচ্ছে একের পর এক প্রাণ। এবার এই ভাইরাসের শিকার হয়ে মাত্র ৩৮ বছর বয়সে চলে গেলেন ডেপুটি ম্যাজিস্ট্রেট দেবদত্তা রায়। চিরতরের জন্য মা হারালো তার ৪ বছরের সন্তান।

বরাবর দক্ষ অফিসার নামের দেবদত্তা বর্তমানে চন্দননগরের ডেপুটি ম্যাজিস্ট্রেট এবং ডেপুটি কালেক্টর পদে ছিলেন। তিনি ২০১০ ব্যাচের WBCS (Exe) অফিসার এবং কর্মজীবনের প্রথমে পুরুলিয়া-২ ব্লকের বিডিও পদে ছিলেন। চলমান লকডাউনে ডানকুনিতে পরিযায়ী শ্রমিকদের দেখাশোনার দায়িত্বে থাকাকালীন করোনা আক্রান্ত হন তিনি।

পরিবার সূত্রে খবর, বিগত কয়েকদিন জ্বরে ভোগার পর করোনা টেস্ট করলে রিপোর্ট পজিটিভ আসে। যদিও প্রথম দিকে হোম আইসোলেশনে ছিলেন তবে রবিবার শ্রীরামপুরের একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। তবে রোগ প্রতিরোধ ক্ষমতা খুব কম থাকায় এবং সংক্রমণের মাত্রা বেড়ে যাওয়ায় লড়াইটা আর চালিয়ে যেতে পারেননি।

অন্যদিকে, রাজ্যের করোনা পরিস্থিতি ক্রমাগত ভয়ংকর হয়ে উঠছে। এখনও পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩০,০১৩ তে। শুধু তাই নয় প্রতিদিন বাড়তে থাকা পরিসংখ্যান চিন্তা বাড়াচ্ছে সরকার থেকে স্বাস্থ্য কর্মীদের। পরিস্থিতি কবে স্বাভাবিক হবে সেই দিকেই তাকিয়ে সাধারণ মানুষ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media