whatsapp channel
Hoop StoryHoop Viral

সাফাই কর্মীদের গলায় যেন মা সরস্বতীর বাস, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

পেশায় একজন সাফাই কর্মী। কিন্তু তাতে কি হয়েছে নেশা হিসাবে গানকে সঙ্গী করেছেন। শুধু তাই নয়, তার গলাতেও যেন মা সরস্বতী বিরাজমান। তবে সোশ্যাল মিডিয়ার ক্ষমতা যে কতখানি তা রানু মন্ডল এর বিষয়টি আমাদের প্রত্যেককে জানিয়ে দিয়েছে। রানাঘাটের রেলস্টেশনে গাওয়া রানু মন্ডল এর সেই গান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌছে গিয়েছিল সুদূর মুম্বাইতে। ট্রেন স্টেশনের ভিখারী থেকে তিনি কয়েক নিমেষের মধ্যে অর্থ, নাম, খ্যাতি সমস্তকিছুই পেয়েছিলেন। তবে অনেকটা নিজের দোষেই তিনি এসব কিছু হারিয়েছিলেন শেষের দিকে অহংকারই তার পতনের কারণ হয় এমনটাই বলেছিলেন বিশেষজ্ঞরা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে দুজনই পেশায় সাফাই কর্মী কিন্তু তারা গান গাইতে দুজনে ভালোবাসেন তাদের অসাধারণ গলা সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। জীবন ও জীবিকার তাগিদে গলাকে হয়তো সেই ভাবে যত্ন নেওয়া হয়না, কোন নামকরা শিক্ষকের কাছে গান শেখা হয় না কিন্তু তাতে কি হয়েছে যাদের গলা ঈশ্বর প্রদত্ত তাদের কি কোন অসুবিধা হয় গান গাইতে! একজনের নাম হাফিজ অন্যজনের নাম হাবিবুর। একজনের গলায় ভেসে উঠছে ‘এ যানে চামান’ গানটি, অন্যজন গাইছেন ‘মাই নেম খান’ এর গান ‘সাজদা গানটি’।

পুরানো প্রজন্মের মানুষ যতই সোশ্যাল মিডিয়া কিংবা অ্যান্ড্রয়েড ফোনকে বিরক্তির চোখে দেখুক না কেন নতুন প্রজন্মের প্রতিভাকে চারিদিকে ছড়িয়ে দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ার জুড়ি মেলা ভার। তাই বর্তমান প্রজন্মকে উৎসাহিত করুন। যাতে তাদেরই সুপ্ত প্রতিভা গোটা বিশ্বের মাঝে ছড়িয়ে পড়তে পারে।

whatsapp logo