whatsapp channel
Hoop PlusTollywood

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি

রিয়া সেন। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি আর মুনমুন সেনের কনিষ্ঠ কন্যা। ১৯৯১ সালে ‘বিষকন্যা’ ছবির মাধ্যমে রুপোলি জগতে পা রাখেন সুচিত্রা নাতনি । তারপর বলিউডে ‘রাগিণী এমএমএস’, ‘আপনা স্বপ্না মানি মানি’, ‘পতি পত্নী অউর উও’ বহু সিনেমা করেছেন তিনি। ২০১৭ সালে তিনি নিজের মনের মানুষ শিবম তিওয়ারির সাথে সাত পাকে বাঁধা পড়েন। তারপর থেকে আরও কোনও ছবিতে দেখা যায়নি অভিনেত্রী তথা মডেল রিয়া সেনকে।

শেষবার তাঁকে দেখা গিয়েছিল ২০২০ তে মুক্তি পাওয়া ‘পতি পত্নী অউর ও’ ওয়েব সিরিজে। যেখানে তাঁর চরিত্রের নাম ছিল রিমঝিম। এছাড়া বাংলা ওয়েব সিরিজ ‘মিস ম্যাচ ২’এ নজর কেড়েছেন সকলের। এই জানুয়ারিতে ৪০ বছরে পা দিয়েছেন মুনমুন কন্যা রিয়া সেন ৷ বয়স ৪০ তবে ঠাকুমার মতো নাতনি ও বেশ গ্ল্যামারার্স। অভিনেত্রীর এই বয়সে রুপের ঘনঘটা বেরিয়ে আসছে। অভিনেত্রীকে এক ঝলক দেখার জন্য বহু পুরুষ অপেক্ষা করে থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Riya sen (@riyasendv)

অভিনেত্রী বরাবর নিজের উষ্ণ ছবি দিয়ে বরাবারই খবরের শিরোনামে থাকেন রিয়া সেন। সোশ্যাল মিডিয়ায় নিজের বোল্ড অবতার তুলে ধরতে কোনও রকম লুকোচুরি করেন না তিনি। ফলে নিমেষেই ভাইরাল হয়ে যায় সেই সব ছবি। এবারও হল তাই। বাড়িতে থেকে বেশ একঘেঁয়েমি হয়ে উঠেছে অভিনেত্রীর। তাই এই একঘেঁয়েমি কাটাতে সম্প্রতি অভিনেত্রী গোয়ার সমুদ্র সৈকতে চলে গিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Riya sen (@riyasendv)

অভিনেত্রী রিয়া সেনের গোয়ার সমুদ্র সৈকতের ছবি এখন বিনোদন দুনিয়ার হটকেক। ইনস্টাগ্রামে গোয়ায় বিকিনি পড়ে ছুটি কাটানোর নানান ছবি শেয়ার করেছে মুনমুন সেন কন্যা। ছবিতে কালো বিকিনি প্যান্ট পরে রোদে সানস্ক্রিন মাখতে দেখা গিয়েছে বলি সুন্দরীকে। তো আবার অভিনেত্রীকে ফ্লোরাল বিকিনিতে ছবি দিয়েছেন। গোয়ার রোদে সান বাথে মগ্ন অভিনেত্রী। স্বভাবতই সেক্সি অভিনেত্রীর এই ছবিগুলি সামনে আসতেই তা ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। তবে গোয়ায় রিয়া একা ছুটি কাটাতে গিয়েছেন নাকি সাথে শিবম তিওয়ারি আছেন কিনা তা জানা যায়নি তবে রিয়ার একাই এই ফটোসেশান ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Riya sen (@riyasendv)

whatsapp logo