whatsapp channel

অতীত ভুলে দুর্নিবারের বিয়েতে হাজির হলেন দুই প্রাক্তন শোভন-ইমন

টেলিভিশনের পর্দায় দুর্নিবার সাহাকে প্রথম দেখা পাঁচ বছর আগে ‘সারেগামাপা’-র মঞ্চে একজন প্রতিযোগী হিসেবে। নিজের সুরেলা কণ্ঠস্বরে অনেকের বং ক্রাশ হয়ে ওঠেন এই গায়ক। অন্য মেয়েদের মতো দুর্নিবারকে পছন্দ করতে…

Avatar

HoopHaap Digital Media

টেলিভিশনের পর্দায় দুর্নিবার সাহাকে প্রথম দেখা পাঁচ বছর আগে ‘সারেগামাপা’-র মঞ্চে একজন প্রতিযোগী হিসেবে। নিজের সুরেলা কণ্ঠস্বরে অনেকের বং ক্রাশ হয়ে ওঠেন এই গায়ক। অন্য মেয়েদের মতো দুর্নিবারকে পছন্দ করতে শুরু করেন মীনাক্ষী মুখোপাধ্যায়। টেলিভিশনের পর্দায় দেখলেও কথা হয়নি কোনোদিনই। এরপরই মীনাক্ষী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুঁজে বের করেন দুর্নিবারকে। এরপর শুরু দুজনের প্রথম আলাপ, সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম। এ ভাবেই রুপকথার গল্প শুরু হয় দুর্নিবার এবং মীনাক্ষী। আইনি বিয়ে, লিভ ইন শেষের পর্যায়ে। চার বছর প্রেমকে পরিণয় এই সমস্ত পাঠ চুকিয়ে শেষে সামাজিক বিয়ে করলেন সা রে গা মা পা খ্যাত দুর্নিবার ও তার সঙ্গী মীনাক্ষী। বেশ জমজমাট অনুষ্ঠানের মধ্যেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন এই জুটি।

মাতৃভাষা দিবসের দিন সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। বিয়ের দিন মীনাক্ষী দেখা যায় লাল টুকটুকে বেনারসিতে, দুর্নিবার সেজেছিলেন চন্দন বর্ণের ধুতি পাঞ্জাবিতে। অবশ্য সংগীতের জন্য দুর্নিবার-মীনাক্ষী বেছে নিয়েছেন নীল রঙ। আর এই সঙ্গীতের দিন ঘটলো আরো এক নতুন জুটির প্রেম পর্ব। এরা আর কেউ নয় শোভন আর স্বস্তিকা। স্বস্তিকা ওরফে রাধিকার প্রেম জমে উঠেছে বাস্তবেও। ভালবাসার গুঞ্জন ছিল টলিপাড়ার অলিতে -গলিতে বহুদিন ধরে। টলিপাড়ার পরিচিত মুখ শোভন গাঙ্গুলির সঙ্গে ভালবাসার বন্ধনে এবার বাঁধা পড়ে গেলেন স্বস্তিকা। দুর্নিবার আর মীনাক্ষীর সঙ্গীতের দিনেই নিজের প্রেমের কথা স্বীকার করলেন এই জুটি।

দুর্নিবারের বিয়েতে সঙ্গীতজগতের অনেক সেলিব্রেটি উপস্থিত ছিল। এই বিয়েতে ইমন তাঁর স্বামী নীলাঞ্জন আর শোভিন নিজের মনের মানুষ স্বস্তিকার সাথে উপস্থিত ছিলেন। ইমন-শোভনের প্রেমের সম্পর্ক ভেঙে গিয়েছে অনেক দিন আগে তবু এদের বন্ধুত্ব টিকে ছিল৷ বন্ধুর বিয়েতে নবিনাহিতা ইনন সাদা-লাল চেক শাড়িতে সাথে খোলা চুল, মাথায় চওড়া সিঁদুর, অন্যদিকে স্বামী নীলাঞ্জন ঘিযে রঙা পাঞ্জাবিতে সেজেগুজে স্ত্রীর হাত ধরে বিয়েবাড়িতে সকলের নজর কাড়লেন। অন্যদিকে শোভন মর্ডান সাজেই সেজেছেন। নীল জিন্স আর নীল রঙের ফতুয়া আর হলুদ শাড়ি আর কালো টিপ পড়ে একে অপরের হাত ধরে পোজ দিলেন।

গ্রুপ ছবিতেও একসঙ্গে কোনওভাবেই ধরা দেননি ইমন-শোভন এই নিয়ে অনেকের প্রশ্ন ওঠে তাহলে বন্ধুত্ব কি পুরোই শেষ। এইবার এই নিয়ে শোভন এক সংবাদমাধ্যমে উত্তর দিলেন। ইমনের সঙ্গে তিনি অনেক ছবির কাজ করছেন। তাই তারা এক অনুষ্ঠানে থাকলে যস কোনো অস্বস্তি হওয়ার কারণ নেই। নীলাঞ্জনদা এই গায়কের খুব কাছের মানুষ। তাই ইমনও খুব কাছের মানুষ। ছবি না তুললেও একসাথেই অনেক আড্ডা দিয়েছেন। দুর্নিবারের বিয়েতে আড্ডা, সেলফি, গান এই নিয়ে চললো জমজমিয়ে। দুর্নিবার আর মীনাক্ষীর বিয়ের নানান মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media