whatsapp channel
BollywoodHoop Plus

ক্যান্সারে আক্রান্ত রাখি সাওয়ান্তের মা, কান্নায় ভেঙ্গে পড়লেন অভিনেত্রী, করলেন এই পোস্ট

সদ্য শেষ হল বিগ বস ১৪। এই সিজনে প্রতিযোগী হিসেবে ছিলেন রাখি সাওয়ান্ত। গ্র্যান্ড ফিনালের দিন ১৪ লক্ষ্য টাকা নিয়ে ঘর ছাড়েন এই ড্রামা কুইন। সারা বিগ বসের ঘর জুড়ে ছিল রাখির একার তাণ্ডব। যেটা মনে এসেছে করেছেন। দর্শকদের মজা দেওয়ার জন্য রুবিনার স্বামী অভিনয়ের সঙ্গে প্রেম চালিয়ে যান। সারা গায়ে লিপস্টিক দিয়ে অভিনব এর নাম লিখে শো এর টি আর পি বাড়ান তিনি। সব মিলিয়ে রাখি একাই একশো ছিলেন এই রিয়্যালিটি শো এর জন্য।

বিগ বসের ঘরে থাকাকালীনই কেদে ভাসিয়েছিলেন তার মায়ের জন্য। ওই শো চলাকালীন তার মা হাসপাতালে ভর্তি হন। হাসপাতাল থেকেই ভিডিও কল করে উভয়ের কথা চলে। মাকে অসুস্থ দেখে শো ছেড়ে বেরিয়ে আসতে চেয়েছিলেন তিনি। সেদিন মাকে দূর থেকেই মন শক্ত করার কথা বলেন। রাখি সেদিন জানান যে তার মা ছাড়া এই মুহূর্তে কেউ নেই, তাই মাকে সুস্থ থাকতেই হবে। এমনকি এই শো তে এসেও তার মা ও তার নিজের জার্নির কথা শোনান।

অবশেষে বাড়ি ফিরেই কঠিন রোগের কথা জানতে পারলেন রাখি। তিনি জানতে পেরেছেন যে তার মা ক্যানসারের আক্রান্ত হয়েছেন।

এদিন রাখি তার মায়ের ছবি প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। ক্যানসারের চিকিৎসা জন্য ইতিমধ্যেই রাখির মায়ের চুল কেটে ফেলা হয়েছে বলে দেখা যায় ছবিতে। যারা যারা রাখির মায়ের ছবি দেখেছেন তারা প্রত্যেকেই সমবেদনা জানিয়েছেন। রাখিও জানান যে তিনি যেই ১৪ লক্ষ্য টাকা পেয়েছেন তার থেকে যা যা ধার বাকি আছে তা মিটিয়ে দেবেন এবং মায়ের চিকিৎসার কাজে টাকা খরচ করবেন।

whatsapp logo