BollywoodHoop PlusHoop Sports

প্রথমবার খেলার ময়দানে ভামিকা, দেড় মাসের মেয়েকে নিয়েই ম্যাচ দেখতে হাজির অনুষ্কা

বলিউড মিষ্টি এবং হট অভিনেত্রী অনুষ্কা শর্মা। আর বিরাট কোহলি ইন্ডিয়ান ক্যাপ্টেন। যখন দুজনে নিজেদের কেরিয়ারে বেশ স্ট্রাগেলের পথে তখন এক শ্যাম্পুর শ্যুট করতে গিয়ে প্রথম আলাপ। তারপর বন্ধু থেকে প্রেমিক প্রেমিকা হন। ২০১৭ সালে প্রেমিক- প্রেমিকা থেকে হলেন স্বামী স্ত্রী। ভক্তরা ভালোবেসে এদের নাম দিয়েছেন বিরুষ্কা। তাঁদের প্রেমকাহিনি থেকে শুরু করে বিয়ে সমস্তই ভক্তদের কাছে স্বপ্নের মত। সেই রূপকথা থেকে এখন তাঁদের নতুন পথচলা।। বিয়ের তিন বছর হতে না হতে এরা দুজন থেকে ৩ জন হলেন।

২০২০ সালে অভিনেত্রী প্রথম অন্তঃসত্ত্বা হন। অন্তঃসত্ত্বা কালীন স্বামীর ডাক পড়ে আইপিএল সফরে। এরপর আর কী। স্বামীকে যেতে হল আমিরশাহীতে। কিন্তু স্ত্রী বাধা না দিলেও স্বামীর পাশে থাকতে চলে যান আমিরশাহিতে। আর সেখান থেকে একের পর এক নানান মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিরুষ্কা। ফিরে এসে স্ত্রীর খেয়াল রেখেছেন। এমনকি অস্ট্রেলিয়া টেস্ট ম্যাচের সময় পিতৃত্বকালীন ছুটি নিয়ে স্ত্রীর সাথে আর হবু সন্তানের সাথে সময় কাটাচ্ছিলেন।

নতুন বছর পড়তেই ১১ জানুয়ারি মা বাবা হয়েছেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। শর্মা ও কোহলি পরিবারের পাশাপাশি সারা ভারতবর্ষ বেশ খুশি এই হেভিওয়েট কাপেলের কন্যা সন্তানের খবর পেয়ে। কন্যা সন্তানের বাবা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে নিজেই শেয়ার করেছেন বিরাট কোহলি। মেয়ের নাম রেখেছেন ভামিকা। কিন্তু মেয়ের জন্মের পর তাঁর ছবি প্রকাশ্যে বাবা মা কেউই আনেননি। কারণ বাবা মা কেউই চাননা তাঁদের সন্তান আর অন্য স্টার কিডদের মতো বড় হোক। তাই তাঁদের কন্যা ক্যামেরার থেকে প্রথম থেকেই দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন বিরুষ্কা।

মেয়ের সাথে কিছুদিন সময় কাটিয়ে বিরাট নিজের খেলায় বেশ ব্যস্ত। মোতেরার নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ঐতিহাসিক ক্রিকেট ম্যাচ আছে। আর এই ম্যাচে সাক্ষী থাকছে আহমেদাবাদে বিরাট-ঘরণী অনুষ্কা। এবারে স্ত্রী একা না। সঙ্গে রয়েছে দেড় মাসের কুচো মেয়ে ভামিকা । সেও হাজির বাবার ম্যাচ দেখার জন্য। তাহলে বাবার ম্যাচ দেখার সময় ভামিকা কি পাপারাজ্জিদের কাছে লেন্সবন্দী হন কিনা সেটাই দেখার। অন্যদিকে বুধবার সকালে বিরাট-অনুষ্কাকে হাসি খুশি ধরা দিল আহমেদাবাদ বিমানবন্দরে।  অনুষ্কা কালো  কুর্তি ডেনিম  জিন্স, চোখে সানগ্লাস বিরাটের  পরনে  হালকা নীল টি, হাতে ট্রলি।  ভামিকা এসেছে তবে সাংবাদিকদের নজর এড়িয়ে গিয়েছে একরত্তির উপস্থিতি। তাহলে গ্যালারিতে দেখা মিলবে একরত্তির তা সময় বলবে।

Related Articles