Hoop PlusTollywood

শ্রাবন্তীর সঙ্গে আর নয়, নতুন প্রেমের সন্ধান পেলেন রোশন সিং!

বিচ্ছেদ হয়েছে গত বছর থেকেই। টলিউডের ডিভার তৃতীয় স্বামী তিনি। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ, ফিটনেস ফ্রিক, এবং বেশ চার্মিং। কথা হচ্ছে রোশন সিং প্রসঙ্গে। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার কারণে প্রতিদিনই কিছু না কিছু পোস্ট করেন তিনি। যখন যাই পোস্ট করেন তা নিয়েই চর্চা হয় প্রতিদিন। রোশন শ্রাবন্তীর টপিক এখন হটকেক।

সম্প্রতি রোশন পোস্ট করেছেন একটি নতুন ছবি, যেখানে তিনি বেশ স্টাইল দিয়ে নিজেকে গুছিয়ে চার চাকা গাড়িতে বসে। মুখে হাসি, পরনে ব্রাইট টিশার্ট আর ক্যাপশনে লেখা – ‘মহিলাদের স্ট্র্যাটেজিতেই পুরুষের জীবনে নতুন সঙ্গী আসে…’। তাহলে কি রোশনের জীবনে নতুন সঙ্গী এসেছে? তাহলে কি শ্রাবন্তীর সঙ্গে পুরোপুরি ডিভোর্স হয়ে গেছে রোশনের? ব্যাপারটা কি?

এদিকে রোশন একের পর এক ছবি ভিডিও পোস্ট করে যাচ্ছেন। রোশন যে বেশ চনমনে ও ফুর্তিতে আছেন তা বোঝাই যাচ্ছে।

অন্যদিকে, কিছুদিন আগে ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন শ্রাবন্তী। পারিবারিক জীবন নিয়ে চরম ট্রোলিংয়ের মুখে পড়তে হয় তাকে। বর্তমানে তিনিও ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই একের পর এক ছবি পোস্ট করেন অভিনেত্রী। স্বামী রোশনকে ভুলে এখন তিনি বিন্দাস একাকী জীবন কাটাচ্ছেন। কখনো শ্যুটিং তো কখনো জিমের দ্বায়িত্ব নিয়ে ব্যাস্ত রয়েছেন অভিনেত্রী।

Related Articles