whatsapp channel

জন্মদিনে ব্রাত্য ভালোবাসার মানুষ, সত্যিই কি ভাঙনের পথে শ্রীমা-গৌরবের প্রেমের সম্পর্ক!

শ্রীমা গৌরব! টলিউডের এক মিষ্টি জুটি। দুজনে একসাথে এক ধারাবাহিকে কাজ না করলেও এক বছর আগে বসন্তের ছোঁয়াতে প্রেমের সাগরে ডুব দিয়েছিলেন এই জুটি। একজন, 'ওগো নিরুপমা' ধারাবাহিকের আবিরের ভূমিকায়…

Avatar

HoopHaap Digital Media

শ্রীমা গৌরব! টলিউডের এক মিষ্টি জুটি। দুজনে একসাথে এক ধারাবাহিকে কাজ না করলেও এক বছর আগে বসন্তের ছোঁয়াতে প্রেমের সাগরে ডুব দিয়েছিলেন এই জুটি। একজন, ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের আবিরের ভূমিকায় রোজ টেলিভিশনে দেখি তো অন্যজনকে দেখতাম ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকে রোহিনীর ভূমিকা। এখন ধারাবাহিক শেষ নতুন করে ওয়েব সিরিজের কাজে কাজ শুরু করবেন অভিনেত্রী। গত বছর মার্চ মাসে বসন্তের রঙে নিজেদের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন শ্রীমা-গৌরবের। সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে ত একে অপরের সঙ্গে নানা ছবি পোস্ট, প্রেমেমাখা বার্তা দেখা মিলতো।

এমনকি ২০১৯ এর দুর্গাপুজোতে চুপিচুপি একসঙ্গে থাইল‍্যান্ড ঘুরতে গিয়েছিলেন। থাইল‍্যান্ডে গিয়ে তাঁরা সেখানকার স্পেশাল কাপাল ম‍্যাসাজ করিয়েছিলেন। আর সেই কথা শ্রীমা নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন। শুধু তাই নয়, হোটেলের কর্মচারীদের জগাখিচুড়ি ভাষায় গৌরব কোনোরকমে বুঝিয়ে কাপল ম‍্যাসাজেরও বন্দোবস্ত করেছিলেন। এসবের পাশাপাশি সমুদ্রের পারে ঘোরা, প‍্যারা গ্লাইডিং, চুটিয়ে শপিং সবই করেছিলেন তাঁরা। সেই সব নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে যত্ন সহকারে শেয়ার করেছিলেন। এমনকি লকডাউন শেষে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু এখন এসব অতীত।

এখন অন্যান স্টারদের বিয়ে ভাঙনের মতো এদের সম্পর্কে ইতি ঘটেছে। হ্যাঁ এমনই গুঞ্জন শোনা যাচ্ছে টলি পাড়াতে। প্রকাশ্যে যদিও প্রেম ভাঙা নিয়ে কোনও মন্তব্য করেননি দুজনেই। তবে দুজনেই নিজেদেদ ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন। সম্প্রতি শ্রীমার জন্মসিন ছিল আর সেই জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলনা শ্রীমা। নিজের পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুদের সাথে নিজের জন্মদিনের অনুষ্ঠান উদযাপন করতে দেখা গিয়েছিল। এই দিন অভিনেত্রীকে শাড়ি পড়ে কেক কাটতে দেখা গিয়েছিল।

অবশ্য শ্রীমা নিজেদের প্রেমের নানান মুহূর্ত ডিলিট করে দিলেও গৌরব এখনো বাছা কয়েক পোস্ট রেখে দিয়েছেন যত্ন সহকারে নিজের প্রোফাইলে। কিন্তু প্রশ্ন হল এদের সম্পর্কের ভাঙনের মূল কারণ কি? অবশ্য জানা গিয়েছে, শ্রীমা নাকি গৌরবের কাছ থেকে নিজের ব্যক্তিগত জীবনের বেশকিছু বিষয় লুকিয়ে রেখেছিলেন। এর জেরেই কিছুটা হলেও চিড় ধরে এদের সম্পর্কে। শোনা যায়,একজনের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি গৌরবের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান শ্রীমা, যা জানতে পেরেই নিজেকে পুরোপুরি নেন গৌরব। এটাই এদের বিচ্ছেদের মূল কারণ। অবশ্য এদের ফ্যানরা চান এরা আবার এক হোক তাহলে এদের কি পুর্নমিলন হবে। তা অবশ্য সময় বলবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media