BollywoodHoop PlusHoop Sports

মা হওয়ার পরই চাবুক ফিগারে নাতাশা, মেদ ঝরানোর গোপন টিপস শেয়ার করলেন হার্দিক পত্নী

নাতাশা স্ট্যানকোভিচ ২০১২ সালে তিনি মুম্বাই আসেন এবং জনসন এন্ড জনসনের জন্য একটি বিজ্ঞাপনে প্রথম কাজ করেন। এরপর নানান বিজ্ঞাপনে কাজ করেন সার্বিয়ান মডেল। এরপর ২০১৫ সালে সত্যাগ্রহ সিনেমাতে পার্শ্বীয় চরিত্র দিয়ে অভিনয় জীবন শুরু করেন। নিজের নাচের জন্য বেশ ধীরে ধীরে জনপ্রিয় হন। এরপর অভিনেত্রী বিগ বস সিজন ৮ এ অংশগ্রহণ করেন আর এই রিয়ালিটি শোতে না জিতলেও জনপ্রিয় হন।

ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সাথে ডেট করছিলেন। ২০২০ সালের শুরুতেই নাতাশা নিজের জীবন সঙ্গীকে পাকাপোক্ত করে হার্দিকের সাথে বাগদান করেন তিনি। ১লা জানুয়ারি হার্দিক অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে নিজেদের প্রেমের সম্পর্ককে শিলমোহর দেন। এদের সম্পর্কে এই দুই তারকার মেল বন্ধনে ফের দুই মহলের বন্ধুত্ব বাড়লো। ক্রিকেট ও বিনোদন জগতের ফের মেল বন্ধন শুরু হয়। দুজন এখন বেশ জমিয়ে সংসার করছেন।

তারপরই করোনা আবহে শুরু হয় লকডাউন। আর লকডাউনে এক সাথে থাকা শুরু করেন এই জুটি। আর লকডাউনের মধ্যেই ফাঁক বুঝে বাড়ির লোকেদের সাথে চুপিচুপি বিয়েটা সেরে নেন। অবশ্য নেপথ্যে এর একটা গল্প ছিল৷ নাতাশা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন। আর নিজের বান্ধবী আর সন্তানকে নাম দেওয়ার জন্য মে মাসে বিয়েটা করেই ফেলেন। তারপর ৩০শে মে ভদোদরার এক বেসরকারি নার্সি হোমে অভিনেত্রী ও মডেল নাতাশা স্ট্যানকোভিচ ফুটফুটে পুত্র সন্তানেক জন্ম দিয়েছেন। সদ্যোজাতর হাতের আঙুল ধরে পান্ডিয়া একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

কিছুদিন আগে হার্দিক নিজের বাবাকে হারান। তাই এই মুহুর্তে নাতাশা স্বামী হার্দিকের সাথে আহমেদাবাদে রয়েছেন। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের সময় টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের পরিবারকে একত্রে রাখার অনুমতি দেওয়া হয়। আর স্বামীর এই কঠিন সময়ে নাতাশা নিজের সাত মাসের ছেলেকে নিয়ে আছেন। এসবের পাশাপাশি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। নিজের ফিটনেস নিয়ে আর ফটোসেশানের জন্য বেশ ভালোই খ্যাত অভিনেত্রী।

আহমেদাবাদেই এবার অভিনেত্রী নতুন ভিডিও শেয়ার করলেন। যেখানে দেখা যাচ্ছে, স্পোর্টস গিয়ার পড়ে নাতাশা এক ফ্লোরেতেই ‘আইম আ বার্বি গার্ল’ গানে নাচছেন। এই ভিডিয়োটি প্রথম দেখলে কেউ ভাবতেই পারবেনা অভিনেত্রী এক ছেলের মা। নিজেকে খুব সুন্দর করে মেন্টেন করেন নাতাশা। অভিনেত্রীর এই ফিটনেশ দেখে অনেকে প্রশংসা করেছেন। এই ভিডিয়োটি খুব স্বল্প সময়ে ভাইরাল হয়েছে।

whatsapp logo