whatsapp channel
Hoop PlusHoop TrendingTollywood

বুকের ফাঁকে উঁকি দিচ্ছে ট্যাটু, বোল্ড ফটোশ্যুটে ফের ভাইরাল সাংসদ-অভিনেত্রী নুসরত

চেনা ময়দানে নেমে পড়েছেন নুসরাত জাহান। কিছুদিন আগে পর্যন্ত এমন খবর রটেছিল যে অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহান নাকি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এবং সেই জন্য তিনি বেশ কিছু কর্মসূচি বাতিল করেছিলেন। অবশ্য এরপরেই তিনি সাফ জানিয়ে দেন যে তিনি ভাইরাল জ্বরে ভুগছেন। ডাক্তার যদি কোভিড টেস্ট করতে দেয় তবেই তা করা হবে।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ নুসরাত কিছুদিন না থাকার মতন করেই ছিলেন। প্রায় সময় নিজের বোল্ড ছবি দিয়ে অনুরাগীদের মাতিয়ে রাখেন। শারীরিক দুর্বলতার জন্য সোশ্যাল মিডিয়া থেকেও দূরেই ছিলেন। কিন্তু খেলা শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যে তৃণমূল সরকার তাদের প্রার্থীর তালিকা প্রকাশ করে দিয়েছে। পাশাপাশি নুসরাত নিজেও ফিরেছেন পুরোনো চালে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

ফের বোল্ড ফটো আপলোড করে মাত দিলেন দর্শকদের। বুঝিয়ে দিলেন তিনি স্ট্রং। এবং যেই মহিলারা স্ট্রং অর্থাৎ শক্তিশালী তারা কখনোই পিছিয়ে যায় না। যারা শক্তিশালী মহিলা তারা ঠিক নিজেদের জায়গায় ফিরে আসে এবং কাজের মধ্যে দিয়ে তা বুঝিয়ে দেন।

নুসরাতের সাম্প্রতিক ছবি জানান দিচ্ছে যে তিনি ফিট এবং রাজনীতির ময়দানের জন্য কোমর বেঁধে নেমে যেতে পারেন দিদির একটা ইশারায়।

whatsapp logo