Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

দিল্লিতে বাবা মায়ের সমাধিস্থলে পৌঁছলেন অভিনেতা শাহরুখ খান

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

এখন একটাই গুঞ্জন, বলিউডে রাজ নাকি যারা স্টারকিড। নেপোটিজমের জন্য বহু সেলিব্রেটি নাকি আজ অভিনয়ের সুযোগ পায়না। কিন্তু বলিউডেরআজকের রোম্যান্স কিং শাহরুখ খান কিন্তু কোনো স্টারকিড ছিলেননা। এক সাধারণ মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেছিলেন শাহরুখ খান। মাথার ওপর ছিল না কোনও বিগ সেলিব্রেটির হাত, বলিউডে নিজের কেরিয়ারের জার্নি খুব একটা সহজ ছিলনা। তবে অভিনেতার এক বুক স্বপ্নই ছিল একদিন তিনি বলিউডের সুপারস্টার হবে। নিজের স্বপ্ন পূরণ ও করেছেন অভিনেতা।

তবে অভিনেতার এই লাইম লাইটে আসার আগে জীবনে অনেক চড়াই উৎরাইয়ের মধ্যে দেখেছেন শাহরুখ খান। চোখের জল দিন কেটেছে তাঁর শৈশব। অভিনেতার যখন বয়স মাত্র ১৫ তখনই তিনি নিজের প্রিয় বন্ধু বাবাকে হারিয়েছিলেন। শাহরুখ খানের বাবা প্রয়াত তাজ মহম্মদ খান পেশোয়ার থেকে ভারতে এসেছিলেন। তারপর তাঁর বাবা মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তারপরই মারা যান তাঁর বাবা। এরপরই ১৯৯০ সালে অভিনেতার মা লতিফ ফতিমা খানের দীর্ঘ রোগ অসুস্থ হয়ে মারা যান। খুব কম বয়সে শাহরুখ নিজের বাবা মাকে  হারিয়েছিলেন অভিনেতা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, আকস্মিকভাবে তাঁর মা-বাবার চলে যাওয়া এবং ফাঁকা বাড়ি তাঁকে প্রতিনিয়ত কষ্ট দিত। সেই বয়সে একাকিত্ব দুঃখ-কষ্ট সেই সময় গ্রাস করে নিয়েছিল তাঁকে। এরপরই সেই সময় তাঁর কাছে বড় পর্দায় অভিনয় করার সুযোগ আসে।

সিনেমায় ডেবিউ করার আগে অভিনেতার দিল্লিতে বড় হয়ে ওঠা। আর সেই দিল্লিতে রয়েছে শাহরুখ খানের মা -বাবার সমাধিস্থল। আজ শাহরুখ মুম্বাইয়ের বাসিন্দা হলেও মা বাবার ভালোবাসার টানে দিল্লির সেই সমাধিস্থলে পৌছে যান মন হাল্কা করতে। সম্প্রতি দিল্লিতে গিয়েছিলেন অভিনেতা। ব্যস্ত রুটিং এর মধ্যে থাকলেও দিল্লি গেলেও অভিনেতা নিজের বাবা মায়ের সমাধিস্থলে গিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করতে কখনই ভোলেন না শাহরুখ। এবারেও তার ব্যতিক্রম হয়নি।

তাই এবারে সাদা শার্ট, কালো প্যান্টে পরে দেখা গেল অভিনেতাকে দিল্লির সেই সমাধিস্থলে। রীতি মেনে রুমাল দিয়ে মাথা ঢেকেছিলেন তিনি। কবরে মাথা নত এদিন নিজের বাবা মায়ের কাছে আর্শীবাদ নিলেন রোম্যান্স খান। আর এই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। অভিনেতার এই হেন কাজে প্রশংসা করেন অনেকে। নিমেষে ভাইরাল হয় এই ছবি।

 
View this post on Instagram
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Avatar
HoopHaap Digital Media

...