Hoop PlusTollywood

পরিচয় পত্র ছাড়া ভাড়াটেকে থাকতে দেবে? সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন স্বস্তিকার

ফের পর্দায় চ্যালেঞ্জ ছুড়তে আসছেন স্বস্তিকা মুখার্জী। ইতিমধ্যে, মুক্তি পেয়েছে পরিচালক কমলেশ্বরের নতুন ওয়েব সিরিজ মোহ-মায়ার টিজার। অভিনয়ে রয়েছেন স্বস্তিকা ও অনন্যা । এই টিজার অনেকের কাছে প্রশংসিত হয়েছে এবং অনেকের মনে কৌতূহল প্রকাশ পেয়েছে। সম্প্রতি এই সিরিজের টিজার পোস্ট করে স্বস্তিকা লেখেন, ‘সব কিছুতেই মাকে আমি কপি পেস্ট করি৷ যে ভূমিকাতেই হোক, যতদিন বাংলার উঠোনে আছি, সব কিছুতেই মাকে কপি করে যাব৷’

এবারে স্বস্তিকার প্রশ্ন, ID proof ছাড়া কোন ভাড়াটেকে থাকতে দেবে? এর উত্তর দিয়েছেন নেট জনতা। এমন পছন্দের অভিনেত্রী যদি থাকতে চান তাহলে কেই বা না বলবে? এমন ডাকসাইটে সুন্দরী অভিনেত্রী যে সকলের নয়নের মণি।

প্রসঙ্গত, হইচই’-এর নতুন প্রোজেক্ট ‘মোহ মায়া’। আর প্রথমবার কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালায় কাজ করবেন স্বস্তিকা। তাও আবার সঙ্গে রয়েছেন আরেক ডাকসাইটে সুন্দরী অভিনেত্রী অনন্যা। কিছুদিন আগেও SVF-এর অন্যতম কর্তা মহেন্দ্র সোনিকে ট্যাগ করে স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ”আর কিছু হোক না হোক, আমি মরে গেলে তোমরা আমার রেট্রোস্পেক্টিভটা করে দিও। প্রচুর বৈচিত্র্য! অন্য কারও এতটা হবে না মনে হয়।” 

উল্লেখ্য, কমলেশ্বরের পরিচালনায় এই সিরিজ যে যথেষ্ট রোমাঞ্চকর এবং ভৌতিক হয়ে উঠবে তার টিজার দেখে স্পষ্ট অনুমান করা যাচ্ছে, কিন্তু প্রশ্ন হল, আপনি কি ID proof ছাড়া ভাড়াটে থাকতে দেবেন?

Related Articles