whatsapp channel

দর্শকদের জন্য সুখবর, দেবের সিনেমায় বড় ব্রেক পেলেন ‘জগদ্ধাত্রী’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ লাগাতার বেঙ্গল টপার হয়ে চলেছে। অ্যাকশনে পরিপূর্ণ এই ধারাবাহিকটি গড়পড়তা ধারাবাহিকের তুলনায় আলাদা। ‘জগদ্ধাত্রী’ সরে যায়নি কাহিনীর গতিপথ থেকে। জগদ্ধাত্রী ওরফে জ্যাসের চরিত্রে অভিনয় করছেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ লাগাতার বেঙ্গল টপার হয়ে চলেছে। অ্যাকশনে পরিপূর্ণ এই ধারাবাহিকটি গড়পড়তা ধারাবাহিকের তুলনায় আলাদা। ‘জগদ্ধাত্রী’ সরে যায়নি কাহিনীর গতিপথ থেকে। জগদ্ধাত্রী ওরফে জ্যাসের চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। তাঁর বিপরীতে স্বয়ম্ভূর চরিত্রে রয়েছেন সৌম্যদীপ মুখার্জী (Soumyadeep Mukherjee)। ধারাবাহিকে কৌশিকী মুখার্জী (Koushiki Mukherjee)-র চরিত্রে অভিনয় করছেন রূপসা চক্রবর্তী (Roopsha Chakraborty)। ‘জগদ্ধাত্রী’-র নির্মাতা স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty)-র স্ত্রী রূপসা টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ। তবে সাধারণতঃ স্নেহাশিসের প্রযোজনা সংস্থা ব্লুজ-এর ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে দেখা মেলে তাঁর। কিন্তু এবার বড় পর্দায় পা রাখতে চলেছেন রূপসা।

Advertisements

দেব (Dev) ও সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) অভিনীত ফিল্ম ‘প্রধান’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। বর্তমানে উত্তরবঙ্গে চলছে ‘প্রধান’-এর শুটিং। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি এই ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা। পাশাপাশি ‘প্রধান’-এর মাধ্যমে বড় পর্দায় কামব্যাক হবে রূপসারও। তবে বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও তিনি অভিনয় চালিয়ে যাবেন বলে শোনা গিয়েছে। এর আগেও রূপসা একাধিক বাংলা ফিল্মে অভিনয় করেছেন। ‘প্রধান’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee) ও অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)-কেও।

Advertisements

এই ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)। ইতিমধ্যেই ‘প্রধান’-এর ফার্স্ট লুক ভাইরাল হয়েছে দেবের ইন্সটাগ্রাম পেজ থেকে। ফিল্মে দেবের নাম দীপক প্রধান। তিনি একজন দুঁদে পুলিশ অফিসার। তবে এখনও অবধি সৌমিতৃষা, রূপসা, অম্বরীশ ও পরাণবাবুর চরিত্র খোলসা হয়নি।

Advertisements

আভাস পাওয়া যায়নি ‘প্রধান’-এর কাহিনীরও। সব ঠিকঠাক থাকলে ‘প্রধান’ মুক্তি পাবে চলতি বছরের ক্রিসমাসের ছুটিতে।

Advertisements

whatsapp logo
Advertisements