BollywoodHoop Plus

সারারাত শ্যুটিং থেকে স্ত্রীর কাছে ফিরে বরুণ আনন্দে আত্মহারা হয়ে করলেন নতুন পোস্ট

p style=”text-align: justify;”>অভিনেতা কিছুদিন আগে করোনাতে আক্রান্ত হয়েছিলেন। করোনা থেকে ঠিক হয়ে গিয়ে একের পর সিনেমায় অভিনয়ের কাজ শুরু করে দিয়েছেন। লকডাউনের পর ‘যুগ যুগ জিও’-র শ্যুটিং শুরু করেছিলেন বরুণ। আর এই সিনেমার কাজ নিয়ে অভিনেতা বেশ ব্যস্ত৷ আপাতত তাঁর ঝুলিতে রয়েছে একের পর এক ছবি। অমর কৌশিকের হরর কমেডি ‘ভেড়িয়া’, সাজিদ নাদিওয়াদওয়ালার ‘সানকি’, শ্রীরাম রাঘবনের ‘ইক্কিস’ ছবিতে কাজ করার কথা। আগের বছরের শেষে করোনার মধ্যে ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমা ওয়েব প্ল্যাটফর্মে রিলিজ হয় কিন্তু এই সিনেমা ফ্লপের খাতায় নাম লিখিয়েছে।

বছর শুরুতেই বলিউডে বেজে গিয়েছে বিয়ের সানাই। দীর্ঘ জল্পনার পর বলিউডের চকোলেট বয় বরুণ ধাওয়ান বিয়ে করলেন নিজের ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সাথে। ২৪শে জানুয়ারি বেশ ধুমধাম করে বিয়েটা সেরেই ফেললেন এই পাওয়ার কাপেল। নিজের স্বপ্নের রাজকুমারীর সাথে বেশ জাঁকজমক ভাবে সাত পাকে ঘুরলেন স্ট্রিট ডান্সার বরুণ। করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিেই বিয়ের পর্ব সেরেছেন অভিনেতা। অতিথি সংখ্যা ছিল মাত্র ৫০ জন। বরুণের বিয়েতেও ছিল একাধিক কড়াকড়ি। বিয়ে শেষ হতেই নিজেদের বিয়ের নানান মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়াতে ফ্যানেদের সাথে শেয়ার করে নিয়েছিলেন অভিনেতা।

অভিনেতার বিয়ের ১ মাস ও হয়নি তার আগে নিজের হানিমুন পর্ব টা ঠিক করে করার সময় পাননি এই নতুন বিবাহিত দম্পতি। এর মধ্যে শুরু হয়ে গিয়েছে নতুন সিনেমার শ্যুটিং। নতুন ছবির জন্য অভিনেতাকে নাতাশাকে ছেড়ে ‘নাইট শিফট’ অর্থাৎ সারা রাত জেগে বাড়ির থেকে দূরে সিনেমার শ্যুটিং করতে হচ্ছে তাঁকে। শনিবার রাত ১০টা নাগাদ বরুণ এই স্টোরিটি শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। সেখানে দেখা যাচ্ছে, জেটির কাছে একটি ফেরি দাঁড় করানো আছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘রেডি টু শ্যুট’ অর্থাৎ শ্যুট করার জন্য প্রস্তুত।

নতুন বৌকে ছেড়ে কাজ করাতে বরুণ বেশ মনমরা। এর মধ্যে অভিনেতা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁরই ছাপ পড়লো। তিনি আরো এই পোস্টে লিখেছেন স্ত্রীর কাছে ফিরে যাওয়ার জন্য তিনি মুখিয়ে রয়েছেন। এর পর রবিবার ভোরের সকালে গাড়ি করে বাড়ি ফেরার আরও একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা। কালো রঙের ভেস্টে কিছুটা ক্লান্ত দেখাচ্ছে সারা রাত জেগে শ্যুটিং করা অভিনেতা। এই পোস্টে লিখেছেন, ‘স্ত্রীর কাছে ফিরছি’। তার সঙ্গেই একটা বাড়ির ইমোজি। বোঝাই যাচ্ছে স্ত্রীর কাছে বেশ খুশি বরুণ ধাওয়ান।

whatsapp logo