whatsapp channel

বলিউডের সুপারস্টারদের গোপন কীর্তি ফাঁস করলেন অভিনেত্রী জয়াপ্রদা

সম্প্রতি ইন্ডিয়ান আইডল শোতে এসেছিলেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী জয়াপ্রদা। এই মঞ্চে এসেই বলিউড সুপারস্টারদের গোপন কীর্তি ফাঁস করলেন। ধর্মেন্দ্র থেকে অমিতাভ প্রায় সকলের সঙ্গে অভিনয় করেছেন তিনি। তাই সকলকে…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি ইন্ডিয়ান আইডল শোতে এসেছিলেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী জয়াপ্রদা। এই মঞ্চে এসেই বলিউড সুপারস্টারদের গোপন কীর্তি ফাঁস করলেন। ধর্মেন্দ্র থেকে অমিতাভ প্রায় সকলের সঙ্গে অভিনয় করেছেন তিনি। তাই সকলকে একেবারে মজ্জায় মজ্জায় চেনেন তিনি। এবারে এই রিয়্যালিটি শোতে এসে বলিউডের সিক্রেট ফাঁস করলেন। সেই তালিকা থেকে অবশ্য বাদ যাননি শ্রীদেবীও।

এই শোয়ের সঞ্চালক জয় ভানুশালি শো চলাকালীন জয়া প্রদার সঙ্গে একটি মজার খেলা খেলেন। সেখানে অভিনেত্রীর সামনে তিনি বেশ কিছু প্রশ্ন রাখেন এবং সামনে রাখেন ছয়জন তারকা যেমন ধর্মেন্দ্র, রাজেশ খান্না, জিতেন্দ্র, অমিতাভ বচ্চন, শক্রুঘ্ন সিনহা, এবং ঋষি কাপুরের ছবি। প্রতিটি প্রশ্নই ছিল এই ছয় নায়ককে কেন্দ্র করে।

জয় শুরুতেই জানতে চান, রোম্যান্টিক দৃশ্যে এই সুপারস্টারদের মধ্যে রোম্যান্টিক দৃশ্য করার সময় কার সবচেয়ে বেশি ঘাম ছুটত? কোনওরকম সময় নষ্ট না করেই জয়া প্রদা বলে উঠেন ধরমজি। এরপরেই তিনি বলেন, ‘ধরমজিকে আমি হিরোর চেয়ে বেশি বন্ধুর চোখে দেখি। ইনি রিহার্স্যালের সময় কিছু করতেন আর ক্যামেরার সামনে সেটা করতে পারতেন না। টেক যখন চলত উনি একদম আলাদা, অন্যরকম কিছু করে বসতেন’।

এরপর জয়ের প্রশ্ন থাকে যে কে খুব কিপটে? অভিনেত্রী একটু ঢোক গিলে বলেন ‘খামোশ’। স্টেজ জুড়ে হাসির ধুম ওঠে এই উত্তর শুনে। কারোর বুঝতে অসুবিধা হয়নি যে এটি শত্রুঘ্ন সিনহাকে‌ বোঝানো হচ্ছে। হাসতে হাসতেই জয় তৃতীয় প্রশ্ন রাখেন জয়াপ্রদার সামনে।এই ছয়জন তারকার মধ্যে ‘জরু কা গুলাম’ কে? এই প্রশ্নের কোনও জবাব না দিয়ে জয়া বলেন- ‘সবাই… কে হয় না?’ অভিনেত্রীর কথার সঙ্গে সহমত পোষণ করে ইন্ডিয়ান আইডলের বিচারক হিমেশ রেশমিয়া বলে উঠেন, ‘একদম। আমি নিজে তো পুরোপুরি জরু কা গুলাম’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media