whatsapp channel

বছরের শেষ দিনে স্বামী ও ছেলের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে অভিনেত্রী করিনা কাপুর

করোনা এই বছর অনেকের কাছে অভিশাপ হলেও কিছু জনের কাছে ছিল আশীর্বাদ ছিল। যেমন ধরুন এই তো লকডাউন শেষে আগস্ট মাসে হঠাৎ করে সংবাদমাধ্যমে খবর আসে আসন্ন বছরে মা হতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা এই বছর অনেকের কাছে অভিশাপ হলেও কিছু জনের কাছে ছিল আশীর্বাদ ছিল। যেমন ধরুন এই তো লকডাউন শেষে আগস্ট মাসে হঠাৎ করে সংবাদমাধ্যমে খবর আসে আসন্ন বছরে মা হতে চলেছেন বেগম জান ও বাদশা ওরফে করিনা কাপুর খান এবং সইফ আলি খান। এখন সাড়ে সাত মাস চলছে৷ নতুন সদস্যের আগমনের জন্য পুরো পতৌদি পরিবার এখন অপেক্ষা করছেন। অবশ্য করিনার প্রথম সন্তান তৈমুর আলি খান অপেক্ষায় বসে আছে কবে বাড়িতে ভাই বা বোন আসবে। সেই নিয়ে দিন গুনতে বেশ ব্যস্ত তৈমুর আলি খান।

Advertisements

দ্বিতীয়বার মা হওয়ার কথায় বেশ খুশি করিনা কাপুর খান ও সইফ আলি খান। সাথে পুরো পরিবার বেশ খুশি। করিনা দ্বিতীয়বার মা হলেও সইফ চতুর্থ বার পিতা হচ্ছেন। কারিনা প্রথম সন্তানের জন্মের আগে অভিনয় করেছিলেন। ঠিক এক ভাবে দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠের পূর্বে অভিনয় চালিয়ে যাচ্ছেন। এমনকি প্রেগনেন্সিতে দিল্লিতে পাড়ি দিয়েছিলেন করিনা ও তাঁর স্বামী ও ছেলেকে নিয়ে । লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যই দিল্লিতে চলে যান তিনি। আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে এরপর পতৌদি রাজপ্রাসাদে উড়ে যান সইফরা।

Advertisements

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রতিদিনই লাইমলাইটে থাকেন। অভিনেত্রী প্রেগনেন্সি হওয়ার পর নিত্যদিন দ্বিতীয় বেবি বাম্প আর তৈমুরকে নিয়ে বেশ পেজ থ্রির শিরোনামে এসেছেন। সম্প্রতি ক্রিসমাস উপলক্ষ্যে কাপুর পরিবারের সাথে পরপর দুবার অনুষ্ঠান হয়। এই অনুষ্ঠানে হাজির হন করিনা কাপুর খান অবং সইফ আলি খান। ক্রিসমাস উপলক্ষ্যে সেখানে প্রথম রাতে ক্রিসমাস ইভিনিং এ অফ শোল্ডার কালো গাউন আর বেবি বাম্পের সাথে হাজির হন অভিনেত্রী। এরপর ২৫ ডিসেম্বর করিনাকে দেখা যায় মাসাবা গুপ্তার ডিজাইনার কুর্তা পরে স্বামী আর সন্তানের হাত ধরে কাপুর বাড়িতে হাজির হন।

Advertisements

আজ বছরের শেষ দিন। এবছর অন্য সেলেবদের মতো হলিডে ডেস্টিনেশন’ বিদেশের কোনও স্থানকে প্রাধান্য দেননি অভিনেত্রী। ঘরের চার দেওয়ালের মধ্যে নিজেদের ভালোবাসার মানুষ স্বামী সইফ আলি খান এবং পুত্র তৈমুরের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। এবার সাইফিনা নতুন বছর শুরুর আগে ছেলের সাথে একই ফ্রেমে ‘পিকচার পারফেক্ট’ করার জন্য নানান ফ্রেমে ধরা দিলেন। এই ছবিগুলিতে দেখা যাচ্ছে, করিনা এক্কেবারে নো মেক আপ লুক সাথে সইফও চোখে চশমা এবং সাদা কুর্তায় সাদাসিধে অবস্থায় আর ছোট্ট তৈমুরের পরনে গাঢ় নীল রঙের টি শার্ট। কোনও ছবিতে করিনার গালে ভালোবাসার চুমু দিচ্ছেন সইফ, আবার কোনওটাতে তাঁর কাঁধে মাথা রেখে হাসছেন করিনা, পাশে হাসিমুখে ক্যামেরার দিকে পোজ দিচ্ছে তৈমুর। ক্যপশানে লিখলেন,‘এদের সঙ্গে ভালবাসা আর আদরে বছরটা শেষ হচ্ছে। নিখুঁত ছবি তোলার জন্য দু’জনকে জোর করতে হচ্ছে। আমার জীবনের এই দুই ভালবাসাকে ছাড়া ২০২০ কাটানো সম্ভব হত না। এগিয়ে চলছি নতুন বছরের শুরুর দিকে। সবাই সুস্থ থাকবেন। আমাদের তরফ থেকে ভালবাসা। নতুন বছরের অনেক শুভেচ্ছা’। নিমেষে ভাইরাল বছর শুরুর আগে এই ফ্যামিলি পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar