Hoop StoryHoop Viral

বিয়ে করতে চান আবার, পরিবার রাজি না হওয়ায় ইলেকট্রিক পোলে ৬০ বছরের বৃদ্ধ

রাজস্থানের ঢোলপুর জেলার মাথাভাও গ্রামের এক ষাটোর্ধ্ব বাসিন্দার সম্প্রতি স্ত্রী বিয়োগ হয়েছেন। এবার এই বৃদ্ধ বিয়ে করতে চান। ঘরে রয়েছে পাঁচ ছেলে মেয়ে। এর মধ্যেই তিনি বিয়ে করতে চান আরেকটি মানুষকে তবে পরিবার একেবারেই রাজি নয়। পরিবার বলতে পাঁচ ছেলের মেয়ের ঘরে নাতি-নাতনিরা ও রয়েছে। বাবা এবং দাদু আবার নতুন করে বিয়ে করবে এতে কেউই রাজি হচ্ছিলেন না।

তবে বিয়ে করবেন বলে তিনি একেবারে নাছোড়বান্দা, তাই তিনি হাজার ভোল্টের একটি ইলেকট্রিক খুশিতে চড়ে বসেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে। তাকে দেখার জন্য আশপাশ থেকে গ্রামবাসীরা ভিড় জমালেও কেউ এ বিষয়টি প্ররোটাই ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও এই ভিডিওটি অনেক বেশি প্রচার হয়েছে।

অনেকেই তাকে নিচে আসতে অনুরোধ করলেও তিনি কিছুতেই নিচে না নামলে তখন গ্রামবাসীরা বাধ্য হয়ে খবর দেন পুলিশকে। শুধু তাই নয়, খবর পাঠানো হয় বিদ্যুৎ দপ্তরে ও। তার প্রাণ বাঁচানোর জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয় কিছুক্ষণের জন্য। শেষ পর্যন্ত এক যুবক ওই বৃদ্ধকে নামিয়ে আনেন। নেমে আসার পরে তার একটাই কথা তিনি শুধু বিয়ে করতে চান। তিনি একজন সঙ্গী চান।

Related Articles