BollywoodHoop Plus

টুইঙ্কেলের কারনে দম বন্ধ হয়ে আসছে অক্ষয়ের, ময়দান ছেড়ে পালাতে চাইছেন খিলাড়ি!

বলিউডের দিকে তাকালে যেমন বিচ্ছেদের ছবি দেখা যায় তেমনই দুর্ধর্ষ হিট রিয়েল লাইফ কাপল দেখা যায়। এখনও বলিউডে এমন কিছু কাপল আছেন যারা বিবাহ বন্ধনে বহুদিন ধরে আবদ্ধ রয়েছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হল অক্ষয় ও টুইঙ্কেলের জুটি।

২০০১ সালে তারা গাঁটছড়া বাঁধেন। ২০ বছর ধরে এক অপরের সঙ্গে নানান সুখ ও দুঃখের সঙ্গী হয়ে এসেছেন ৷ তাদের ঘরে আছে এক ছেলে ও এক মেয়ে। দিব্যি হেসে খেলে সংসার চলছে এই জুটির। অবশ্য এখন হেসে খেলে চললেও একটা সময় অক্ষয় কুমার বহু সম্পর্কে জড়িয়েছিলেন। রবিনা টন্ডনের সঙ্গে দীর্ঘ তিন বছর ডেট করেছেন। এমনকি রেখার সঙ্গে পর্যন্ত তিনি তার নাম জড়িয়ে ফেলেছিলেন। অবশ্য সব সম্পর্কই পরে ভেঙে যায়।

অনেক কাঠ খড় পুড়িয়ে বিয়ে করেন এই জুটি। গল্পটা অনেকটা এরকম যে ২০০০ সালে টুইঙ্কলের ‘মেলা’ ফিল্ম মুক্তি পাওয়ার কথা। আমিরের বিপরীতে রূপা সিংহের ভূমিকায় অভিনয় করেছিলেন টুইঙ্কল। অভিনেত্রী ভাবেন এই ফিল্মটা সুপার হিট হবে। এবং সেটা তিনি অক্ষয়কে জানিয়েছিলেন। এবং বলেছিলেন ফিল্ম ফ্লপ হলে বিয়ে করবেন অক্ষয়কে। ব্যাস ফিল্ম ফ্লপ হয় এবং ২০০১ এ বিয়ে করেন এই জুটি। এক ডিজাইনার বন্ধুর বাড়িতে মাত্র দু’ঘণ্টার একটি অনুষ্ঠান করে তাঁরা বিয়ে করেছিলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিল মাত্র ৫০ জন অতিথি।

সম্প্রতি এই জুটি কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, যেখানে অক্ষয়ের নাক মুখ চেপে রেখেছেন টুইঙ্কেল। আর টুইঙ্কেল তার মুখ বিকৃতি করে রেখেছেন। এমনিতেই মজার মজার ছবি এই জুটি আগেও পোস্ট করতেন, কিন্তু এই ছবি দেখে মনে হচ্ছে অক্ষয় হয়তো টুইঙ্কেলের গোপন কিছু ফাঁস করে দিতে চাইছেন।

Related Articles