whatsapp channel

যোগ্য জবাব দিল ভারত, কাশ্মীরে গুলির লড়াইয়ে খতম তিন জঙ্গি

ফের জঙ্গিদের সাথে গুলির লড়াই জম্মু কাশ্মীরে। শুক্রবার সকালে কাশ্মীরের কুলগাম জেলার নাগনাদ চিমের এলাকায় যৌথ বাহিনীর সাথে জঙ্গিদের গুলির লড়াই হয়। এই সংঘর্ষে খতম হয়েছে তিন জঙ্গি। তিন সেনা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ফের জঙ্গিদের সাথে গুলির লড়াই জম্মু কাশ্মীরে। শুক্রবার সকালে কাশ্মীরের কুলগাম জেলার নাগনাদ চিমের এলাকায় যৌথ বাহিনীর সাথে জঙ্গিদের গুলির লড়াই হয়। এই সংঘর্ষে খতম হয়েছে তিন জঙ্গি। তিন সেনা জওয়ানও আহত হয়েছেন, তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানা যাচ্ছে, এই তিন জঙ্গি জইশ-ই-মহম্মদের জঙ্গি। লুকিয়ে থাকা বাকি জঙ্গিদের খোঁজে চলছে তল্লাশি।

Advertisements

এক সর্বভারতীয় সংবাদ সংস্থার খবরে জানা যাচ্ছে, কাশ্মীরের কুলগাম জেলার নাগনাদ চিমের এলাকায় কিছু জঙ্গি লুকিয়ে আছে বলে পুলিশের কাছে খবর যায় বিশেষ সূত্রে। খবর পাওয়া মাত্র সেনাবাহিনীর রাষ্ট্রীয় রাইফেলস, সিআরপিএফ ও কাশ্মীর পুলিশের একটি যৌথবাহিনী শুক্রবার সকালে ওই এলাকা ঘিরে ফেলে। এলাকা ঘিরে ওই জঙ্গিদের আত্মসমর্পণ করতে নির্দেশ দেওয়া হয়। এর উত্তরে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেওয়া হয় যৌথবাহিনীর তরফেও।

Advertisements

যৌথবাহিনীর ছোঁড়া গুলিতে খতম হয় তিন জঙ্গি। বাকি আরও কয়েকজন ওই এলাকায় লুকিয়ে আছে বলে জানাচ্ছে সেনাবাহিনী। তাদের খোঁজে ওই এলাকা ঘিরে তল্লাশি চালানো হচ্ছে। ওই এলাকা থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু আগ্নেয়াস্ত্র। কাশ্মীর পুলিশ জানিয়েছে, মৃত জঙ্গিদের পরিচয় না জানা গেলেও তারা পাকিস্তানের জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদের জঙ্গি এবিষয়ে জানা গিয়েছে। এই নিয়ে চলতি সপ্তাহে মোট আট জঙ্গিকে খতম করলো যৌথবাহিনী। এর আগে রবি ও সোমবারে পাঁচজন জঙ্গিকে খতম করে যৌথবাহিনী।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media