Hoop Plus

অনেক আগেই প্রেমিকা অঙ্কিতাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সুশান্ত, পুরোনো সেই ভিডিও ভাইরাল

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে সোশ্যাল মিডিয়ায় কোন পোস্ট করেননি। সুশান্ত এর মৃত্যুর এক মাস পূর্তিতে তিনি তার ইনস্টাগ্রামে একটি প্রদীপ এবং কিছু সাদা ফুলের ছবি পোস্ট করে ও সেখানে লিখেছিল “ঈশ্বরের সন্তান”। কিন্তু সেখানে সুশান্তের কিছুই তিনি লেখেননি। এই ছবি দেখেই বোঝা যাচ্ছিল সুশান্ত এর জন্য পোস্ট করেছেন। অঙ্কিতা এখনো সুশান্তের মৃত্যু মেনে নিতে পারছেন না, তার একজন কাছের বন্ধু জানিয়েছেন। এছাড়া সোশ্যাল মিডিয়ায় সুশান্ত অঙ্কিতার ভিডিও ভাইরাল হচ্ছে।

তাদের সম্পর্ক ছিল ৬ বছর কিন্তু তারপর তাদের বিচ্ছেদ হয়ে যায়। তাদের বিচ্ছেদ হয় ২০১৬ তে। জি টিভিতে হিন্দি সিরিয়াল ‘পবিত্র রিস্তা’তে তাদের আলাপ হয় তারপর থেকেই তারা প্রেম করতে শুরু। তাদের জুটি দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। তারপর তারা আবারো দর্শকদের মন কাড়ে একটি নাচের অনুষ্ঠান ‘ঝালাক দিক লাজা’ তে। সেই ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়। ন্যাশনাল টিভি শোতে তিনি সরাসরি অঙ্কিতাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল।

সুশান্ত অঙ্কিতা বলেছে যে, ” তুমি খুবই সুন্দর, এতটাই সুন্দর যে আগের সাত জন্মতে আমি যা কখনো বলিনি, তা ৭ মিনিটে আমি বলতে চাই”। অন্যদিকে অঙ্কিতা খুবই লজ্জা পাচ্ছিলেন। তিনি আরো বলেছেন, ” তুমি এতটাই সুন্দর যে তোমার জন্য সাত খুন মাফ। পরের সাত জন্ম আমি তোমাকে আমার সাথে চাই”। এই কথা শুনে দর্শকরা সবাই হাততালি দিয়েছিল।

ওই শোয়ের বিচারকের আসনে বসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, মাধুরি দীক্ষিত, মালাইকা অরোরা খান এবং রেমো ডিসুজা তারাও হাততালি দিচ্ছিলেন তখন। অঙ্কিতার উত্তর শোনার জন্য প্রিয়াঙ্কা তাকে বলে তার উত্তর বলতে। তখন অঙ্কিতার উত্তর ‘হ্যাঁ’ হয়। দেখুন সেই মন ভালো করা ভিডিও।

Related Articles