whatsapp channel

এই বসন্তে কাছে নেই দেব, বিরহে কাতর হয়ে পড়লেন রুক্মিণী

রাজ চক্রবর্তীর 'চ্যাম্প' ছবিতে প্রথম দেখা যায় টলিউডের এই হট কাপল দেব–রুক্মিণী। তার আগে থেকেই অবশ্য টলি পাড়ায় এই দুই জনের প্রেমপর্ব বেশ চর্চায় ছিল। চ্যাম্প সিনেমা দিয়ে রুক্মিণী টলিউডে…

Avatar

HoopHaap Digital Media

রাজ চক্রবর্তীর ‘চ্যাম্প’ ছবিতে প্রথম দেখা যায় টলিউডের এই হট কাপল দেব–রুক্মিণী। তার আগে থেকেই অবশ্য টলি পাড়ায় এই দুই জনের প্রেমপর্ব বেশ চর্চায় ছিল। চ্যাম্প সিনেমা দিয়ে রুক্মিণী টলিউডে অভিষেক করেন। এরপর দেবের সাথে ‘ককপিট’, ‘কিডন্যাপ’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’ ছবিতে জুটি হিসেবে অভিনয় করেছেন। এবার অভিনেত্রী টলিপাড়া থেকে বলিউডে পা রাখছেন। বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে রুপোলি পর্দায় দেখা যাবে টলিউডের এই গ্ল্যামার ক্যুইনকে। ‘সনক: হোপ আন্ডার সিজ’-এই ছবির হাত ধরেই বি-টাউনে ডেবিউ করবেন রুক্মিণী।

নিজের বান্ধবীর এই সফলতা দেখে আনন্দে উচ্ছ্বসিত হয়েছিলেন দেব। নিজের টুইটার হ্যান্ডেলে দেব ও লিখেছেন, দারুণ গর্বিত । হ্যাঁ নিজের বান্ধবী রুক্মিণীর এই বলিউড সফরে বাংলাও যে গর্বিত সে কথাও জোর গলায় বলেছেন রুক্মিণীর প্রথম হিরো দেব। সামনেই বাংলায় উদযাপিত হবে প্রেমের রঙ উৎসব দোল উৎসব। কিন্তু এই প্রেমের মরশুমে এবারে আর একসাথে থাকা হলনা। না না কোনো বিচ্ছেদ না। ভালোবাসা ঠিক আগের মতো আছে। সামনেই বিধানসভার ভোট তাই দেব এখন ভোটের প্রচারে কাঠাফাঁটা রোদে এই প্রান্ত থেকে ওই প্রান্তে কাজে বেশ ব্যস্ত। অন্যদিকে প্রেমিকা কলকাতা ছেড়ে মুম্বাইতে নিজের প্রথম হিন্দী ছবির কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত আছেন।

তবে আলাদা থাকলেও খুনসুটি আর ভালোবাসা কিচ্ছু কমেনি। বরঙ আগের মতো এক আছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দুজনে খুনসুটি করা শুরু করে দিয়েছিলেন। একটানা মুম্বইয়ে নেই কিন্তু অভিনেত্রী। মাঝে ঝটিকা সফরে কলকাতা ঘুরে গিয়েছেন রুক্মিণী। একটি জনপ্রিয় চ্যানেলের অনুষ্ঠানের অ্যায়ার্ড শোয়ের মঞ্চে দেবের সাথে নেচেছেন। তখন টানা ৭২ ঘন্টা না ঘুমিয়ে কাজে বেশ ব্যস্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী। তবে এই টুকু দেখা কি এই জুটির কাছে শ্রেয় হয়। আর একটু কাছে পেলে ক্ষতি ছিলনা।

তবে সামনে বসন্তে একসাথে না থাকার দুঃখ রুক্মিণীর ইন্সটাগ্রাম পোস্টে বেশ স্পষ্ট বোঝা গেল। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। প্রেমিকের বিরহে কাতর হয়ে পড়েছেন রুক্মীণি মৈত্র। নিজের এই বিষন্নতা জাহির করেছেন সোশ্যাল দুনিয়াতে। নিজের ছবি পোস্ট করে লিখেছেন, “কতদিন দেখিনি তোমায়!” প্রচারের মধ্যে যতই দেব ব্যস্ত থাকুক তবু বান্ধবীর এই বিষন্নতায় ভরা পোস্ট দেখে উত্তর দিতে ভোলেননি। উত্তর দিতে বেশি সময় নেননি টলিপাড়ার তারকা। রুক্মিণীকে ট্যাগ করেই লিখেছেন, “আমারও একই অবস্থা… তাড়াতাড়ি ফিরে এস।” এরপর নিমেষে ভাইরাল হয় পোস্ট। এই জুটির অনুরাগীরা আবার এই জুটিকে দেখতে চান বলে কমেন্ট করেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media