Bengali SerialHoop PlusHoop Viral

আচমকাই মেজাজ হারালেন জিতু কমল, স্ত্রী নবনীতাকে চড় মারলেন সকলের সামনে, তুমুল ভাইরাল ভিডিও

এই তো বছর আড়াইয়ের কথা। ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিক সেটে জীতু ও নবমিতার প্রথম আলাপ। হিরো হিরোইনের অভিনয় করতে করতে নিজেরাই প্রেমে পড়ে যান। এই ধারাবাহিকে অর্ধাঙ্গিনী র চরিত্রে পাঠ করতে করতে নিজেরাই অর্ধাঙ্গিনী হয়ে উঠবে কল্পনাও করতে পারেননি। প্রেমপর্ব মিটিয়ে দু বছর আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। চুটিয়ে সংসারও করছিলেন। জীতু আর নবনীতার খুনসুটি করেই দিন কাটাচ্ছিল। কখনো দুজনে বেড়িয়ে যাচ্ছে ঘুরতে তো আবার কখনো লকডাউনে মজা করেই দিন কাটছিল।

সম্প্রতি জীতু নিজের শ্বাশুড়ি মায়ের সাথে জী বাংলার দিদি নাম্বার ওয়ান রিয়ালিটি শোতে অংশগ্রহণ করেন। সেখানে নিজের এবং নবনীতার নানান খুনশুটির কথা বলেন। এমনকি শাশুড়ি মাও জামাইকে নিয়ে বেশ খুশি। জামাই আর মেয়ের সংসারে তৃতীয়জনের আসার জন্য অধীর আগ্রহে দিন গুনছেন গোটা পরিবার। আর এর মাঝে হঠাৎ শোনা গিয়েছিল যে বিয়ের দুবছরের মাথায় বিচ্ছেদ করতে চলেছেন? তাহলে কি সব টাই লোক দেখানো আর টাইম পাস। না এটা কোনো টাইম পাশ ছিল না। নবনীতা আর জীতুর একটি মজার ছলে রিল ভিডিও ছিল। এই ভিডিও খুব তাড়াতাড়ি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি এই জুটি অভিনয়ের কাজ থেকে একটু ছুটি নিয়ে এই সেলেব জুটি এখন পাহাড়ে পাহাড়ে ঘুরে বেরাচ্ছেন আর সেখানেই রোম্যান্সে মত্ত হয়েছেন। কখনও সিকিম তো কখনও দার্জিলিং এ এদের দেখা মিলছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখানে গিয়ে কুয়াশাচ্ছন্ন পাহাড়ি রাস্তায় একে অপরের হাতে হাত রেখে গান গাইতে গাইতে হেঁটে চলেছেন দূর দিগন্তে। আর সেই সব মুহূর্ত নিজেদের ফ্যানেদের সাথে শেয়ার করতে ভোলেননি। আবার পাহাড়ি রাস্তায় নিজেদের পাগলামির ভিডিও বানিয়ে পোস্ট করছেন নবনীতা।

নবনীতা আর জিতু বেশ মজা করতে ভালোবাসেন। প্রায়শই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নানান মজার রিল ভিডিও শেয়ার করেন। এবার একটু বেশি বাড়া বাড়ি হয়ে গেল। স্ত্রীর গালে ঠাসিয়ে একটা থাপ্পড় মাড়লো জীতু কিন্তু কেন? যা দেখে অনেকেই ক্ষুব্ধ হল। আসল ব্যপারটা খোলসা করে বলা যাক। ইনস্টাগ্রামে মজা করেই একটি ভিডিও শেয়ার করেছেন জিতু। তাতে দেখা যাচ্ছে নিজেদের বেডরুমে শুয়ে রয়েছেন এই দম্পতি। মনের সুখে ‘রাজা হিন্দুস্থানি’ সিনেমার ‘পরদেশি পরদেশি’ গান গাইছেন জীতু। সেই সময় পাশ থেকে গানের একটা লাইন গেয়ে ওঠেন স্ত্রী নবনীতা। এরপরেই প্রবল রেগে তাঁকে সকলের সামনে সপাটে একটি চড় কষিয়ে দেন জিতু। হ্যাঁ পুরোটাই মজার ছলে করা। এদের ভালোবাসা এখনো আগের মতো। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

Related Articles