whatsapp channel

শ্যুটিং শেষে জমে গেল আড্ডা, বাড়ির ঠিকানা ভুলে তুমুল নাচলেন ‘কৃষ্ণকলি’ টিম

যারা ধারাবাহিকে অভিনয় করেন তাদের নাকি যখনই কল টাইম থাকে তখনই বেড়িয়ে যেতে হয়। শ্যুটিং চলে ১১-১২ ঘণ্টার মতো, কখনো বেশীও সময় লাগে। বিশেষ করে যেই পরিবারে স্বামী স্ত্রী দুজনেই…

Avatar

HoopHaap Digital Media

যারা ধারাবাহিকে অভিনয় করেন তাদের নাকি যখনই কল টাইম থাকে তখনই বেড়িয়ে যেতে হয়। শ্যুটিং চলে ১১-১২ ঘণ্টার মতো, কখনো বেশীও সময় লাগে। বিশেষ করে যেই পরিবারে স্বামী স্ত্রী দুজনেই শ্যুটিং করেন তখন দুজনের দেখা হওয়া মানে ডুমুরের ফুলের মতন হয়ে যায়। এই নিয়ে অনেকে আক্ষেপ পর্যন্ত করেন।

কিছুদিন আগেও কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা ওরফে তিয়াসার স্বামী সুবান জানায় তার সঙ্গে তিয়াসার খুবই কম দেখা হয়। এদিকে নিখিল ওরফে নীল ও তৃণা দুজনেই অভিনয় করেন। সদ্য বিয়ে করার পর থেকেই ধারাবাহিকের কাজে লেগে গিয়েছেন। কোনো রকম বিরতি ছাড়াই চুটিয়ে ধারাবাহিকের কাজ চালিয়ে যাচ্ছেন নীল তৃণা। একথায় অবসর বলে কিছুই নেই। সরকারি চাকরি নয় যে সপ্তাহে ছুটি বা স্পেশ্যাল ছুটি বা হলিডে।

এক নাগাড়ে শ্যুটিং করতে করতে অনেক সময় মাথা খারাপ হয়ে যায়। সারাদিন লাইট ক্যামেরা অ্যাকশন স্ক্রিপ্ট মুখস্থ, মেক আপ। এসবের মাঝে একটু মজা না করলে হয়? তাই শ্যুটিং শেষে প্রায়সময় মজাতে মাতেন কৃষ্ণকলি টিম। তবে যেকোনো মজায় শ্যামা কমন। ইনস্টাগ্রাম রিল হোক বা ফেসবুক ভিডিও, শ্যামা সবসময় এক পায়ে খাড়া।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে শ্যামা তার পর্দার স্বামী নিখিল, ছেলে মেয়ে জামাইকে নিয়ে হিন্দি গানের ভিডিও বানিয়েছে। বেশ হৈ হুল্লোড় করেই সেটের মধ্যে মজা করতে দেখা যায় শ্যামাকে। কিছুদিন আগে মদন মিত্রের সঙ্গে তার ওঠা বসা নিয়ে চর্চা শুরু হয়েছিল, সেসব এখন ধামাচাপা পড়েছে, এদিকে গুঞ্জন শুরু হয়েছে শ্যামা ওরফে তিয়াসার দাম্পত্য সমস্যা নিয়ে। শোনা যাচ্ছে অভিনেতা সুবান রায়ের সঙ্গে তার সম্পর্ক খুব একটা মধুর যাচ্ছে না। পর্দার পিছনে যাই ঘটুক না কেন, ছোট পর্দায় এখনও নিখিল শ্যামা হিট জুটি। সাদা কালোর এই মেলবন্ধন দর্শকরা খুবই পছন্দ করেছে প্রথম থেকে। এছাড়াও ধারাবাহিকে রয়েছে একের পর এক দুর্দান্ত মোড়। দেখতে দেখতে ১০০০ পর্ব পার করেও ফেলেছে কৃষ্ণকলি টিম। প্রতি সপ্তাহে থাকছে রোমাঞ্চকর পর্ব যা দর্শকদের কাছেও বেশ বিনোদনের।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media