whatsapp channel

রঙের উৎসবে বেরঙিন রিয়া, সুশান্তের মৃত্যুর ৯ মাস পর ‘ভালোবাসাই শক্তি’ বার্তা অভিনেত্রীর

গত বছর অধিকাংশ সময়টা যেন দুঃস্বপ্নের মধ‍্যে কেটেছে অনেকের। গত বছর ১৪ই জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর সারা দেশের মানুষের কাছে এক বিশাল বড় ঝটকা ছিল। অভিনেতার আকস্মিক…

Avatar

HoopHaap Digital Media

গত বছর অধিকাংশ সময়টা যেন দুঃস্বপ্নের মধ‍্যে কেটেছে অনেকের। গত বছর ১৪ই জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর সারা দেশের মানুষের কাছে এক বিশাল বড় ঝটকা ছিল। অভিনেতার আকস্মিক রহস‍্যজনক মৃত‍্যু ও সেই মৃত‍্যু মামলায় মূল দোষীর তকমা পান তাঁর প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তী। প্রথমত প্রেমিকের মৃত্যু তারপর এই দোষীর তকমা পাওয়া সব কিছু মিলিয়ে এইই কয়েক মাসের মধ‍্যে যেন রিয়ার জীবন পুরোপুরি পালটে দেয়। মাদক মামলায় নাম আসায় দীর্ঘ কদিন জেলের ঘানিও টানতে হয়েছিল রিয়া চক্রবর্তীকে।

জামিন পাওয়ার পরেও দীর্ঘদিন কোনো খোঁজখবর পাওয়া যায়নি অভিনেত্রীর। প্রথমে রিয়া জামিন পেলেও রিয়ার ভাই সৌভিক ছিলেন করাদের ওপারে। তীব্র অপমানের পর লোকসমাজের চক্ষু থেকে নিজেকে এক রকম আড়ালই করে রেখেছিলেন তিনি। তবে ধীরে ধীরে পুরনো ভয় কাটিয়ে নতুন বছরে নতুন আলোর আশায় নতুন করে শুরুর দিকে এগিয়ে চলেছেন। চেনা ছন্দে ফিরছেন অভিনেত্রী। নতুন বাড়ি খোঁজা থেকে নানা পার্টিতে যোগ দেওয়া সবই শুরু করছেন।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রিয়া চক্রবর্তী অভিনীত ‘চেহরে’ ছবির ট্রেলার। অমিতাভ বচ্চন, ইমরান হাশমির মতো তারকার উপস্থিতি পাওয়া যায়। প্রথমে ছবির পোস্টারে রিয়ার ছবি না থাকায় এই নিয়ে ক্ষোভের সৃষ্টি হয়। না পোস্টারে না টিজারে কোথাওই দেখা মেলেনি রিয়ার। তবে সব গুঞ্জন উড়িয়ে শেষমেষ ট্রেলারে অল্পের জন্য দেখা মিলল রিয়ার। চোখে পড়ে রিয়া চক্রবর্তীকে। ছবিতে অমিতাভের চরিত্রটি একজন আইনজীবীর। এক বিজ্ঞাপন সংস্থার মালিকের ভূমিকায় রয়েছেন ইমরান হাশমি। তবে রিয়ার চরিত্র সম্পর্কে কিছুই জানা যায়নি। ট্রেলারের শেষের দিকে কিছু সময়ের জন‍্য দেখা মেলে তাঁর।

২০ সাল ছিল অভিনেত্রীর কাছে বেশ বিষময়। সুশান্তের মৃত্যুর পর থেকে লম্বা একটা সময় সোশ‍্যাল মিডিয়া থেকে নিজেকে অন্তরালে ভলে গিয়েছিলেন। তবে এবার নিজেকে অল্প অল্প করে নতুন ভাবে ফিরিয়ে আনছে রিয়া। সম্প্রতি ফের ইনস্টাগ্রামে সক্রিয় হয়েছেন রিয়া চক্রবর্তী। তবে নিজে একা আসেননা অভিনেত্রী। আন্তর্জাতিক নারী দিবসে মায়ের হাতের মধ‍্যে নিজের হাত নিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। যা বেশ ভাইরাল হয়।

আজ হোলি। আর এই হোলিতে ফের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এই হোলিটা ছিল অভিনেত্রীর রঙহীন হোলি। তবে কাছের বন্ধুর সাথে সময় কাটালেন অভিনেত্রী। ‘সান্ড কি আঁখ’ ছবির প্রযোজক নিধি পারমার হিরনন্দানির সঙ্গে ক‍্যামেরাবন্দি হয়েছেন রিয়া। ছবিতে দেখা যাচ্ছে চুল ছড়িয়ে বিছানায় শুয়ে রয়েছেন দুজনে। হাত দিয়ে বানিয়েছেন হৃদয়ের সংকেত। ক‍্যাপশনে মার্কিন লেখক রবার ফুলগুমের একটি উদ্ধৃতি উল্লেখ করে ভালোবাসার শক্তির বার্তা দিলেন রিয়া। এরপর রিয়াকে নতুন করে দেখে আপ্লুত নেটবাসীরা। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট। ছবিতে ইতিমধ‍্যেই লাইকের সংখ‍্যা ২ লক্ষ পার করে গিয়েছে।

,

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media