BollywoodHoop Plus

স্বামীর সঙ্গে সম্পর্কে ফাটল, দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত!

বলিউডের ড্রামা কুইন বললে কার নাম মাথায় আসবে। হ্যাঁ ইনি আর কেউ নন রাখি সাওয়ান্ত। যার মধ্যে আছে এন্টারটেনমেন্ট ভরপুর। যে একাই দর্শকদের বিনোদনে ভরিয়ে দিতে পারেন। যার বিনোদন দেখার জন্য সকলে অপেক্ষা করে থাকে। সম্প্রতি বিগ বস ১৪-তে দেখা গিয়েছিল রাখি সাওয়ান্তকে। এই সিজনে একজন চ্যালেঞ্জার হিসেবে বসের ঘরে প্রবেশ করেছিলেন। আর নিজের দক্ষতায় বড় বড় প্রতিযোগীদের হারিয়ে সেরা ৫ এ নিজের জায়গা করে নিয়েছিলেন রাখি। গত ২১ ফেব্রুয়ারি গ্র‍্যান্ড ফিনালের আগে তিনি ১৪ লক্ষ টাকা পেয়ে হাউজ ছাড়েন।

২০১৯ সালে মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে ব্যবসায়ী রীতেশের সঙ্গে টেলিভিশনের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত সাতপাকে ঘোরেন। বধূবেশে নিজেকে কেমন লাগছিল সেই ছবি নিজেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেও স্বামীর ছবি কোনোদিন প্রকাশ্যে আনেনি। তবে বিশেষ কোনও কারণের জন্য রীতেশ সবার সামনে আসতে নারাজ। তবে বিগ বসে থাকাকালীন তিনি সকলের সামনে বলেছিলেন, রিতেশ নাকি অভিনেত্রীকে ডিভোর্স দিতে চায়। আবার রিতেশের আগের পক্ষের স্ত্রী আর সন্তান রয়েছে।

রাখি সাওয়ান্ত বিগ বস শেষে এখন নানান প্রজেক্টের কাজ নিয়ে বেশ ব্যস্ত আছেন। এরমধ্যেই তিনি বলে বসলেন আবারও নাকি তিনি বিয়ে করতে চলেছেন। তবে পাত্র কে জিজ্ঞাসা করাতে এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, তাঁরই স্বামী রিতেশকেই আবার বিয়ে করার কল্পনা করেছেন। আর এবারে রিতেশ নিজেই নাকি তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। আর এবার কোনো লুকোচুরি না প্রকাশ্যেই বিয়ে করবেন নিজের মনের মানুষের সাথে। তিনি আরো বলেন, রিতেশের সাথে আগের সব ঝগড়া মিটিয়ে নতুন করে শুরু করতে চান।

প্রসঙ্গত, রিতেশ নাকি একজন নাম করা ব্যবসায়ী। কেউ কোনোদিন রিতেশকে দেখেনি তাই তাঁকে দেখার আগ্রহ সবার। রাখি জানিয়েছেন, তাঁদের দুজনকে নাকি এক নতুন এবং তাঁর স্বামীকে এক রিয়ালিটি শো’র প্রস্তাব দেওয়া হয়েছে। কথা বার্তাও চলছে। রিতেশ যদি এই শোটি করতে রাজি হয় তাহলে এদেশে বিয়ের পর তাঁদের এই শোতে দেখা যাবে। আর অভিনেত্রীকে বিয়ে করতে চাইলে রিতেশকে দেশে ফিরতে হবে আর শোয়ের জন্য ব্যবসার কাজ বন্ধ রেখে তিন থেকে চার মাস এদেশে থাকতে হবে। তাহলে কি সত্যি রাখি রিতেশের বিয়ে হবে প্রকাশ্যে নাকি ফের আগের মতো গুঞ্জন। এর উত্তর সময় এলেই জানা যাবে।

Related Articles