Hoop PlusTollywood

Madhumita Sarcar: সরু ফিতের পোশাকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, মধুমিতার হট ছবি ভাইরাল

অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar) টলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন অনেকটা সময় আগে। তবে কেরিয়ারের শুরু হয় ছোট পর্দায়। আর এখন ভক্তদের মধ্যে একটা ‘সেনসেশন’ হিসেবে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী। বর্তমান প্রজন্মের টলি-সুন্দরীদের মধ্যে তিনি অন্যতম। অভিনয়ের থেকে বেশি তার সৌন্দর্য ও খোলামেলা আবেদনময়ী অভিব্যক্তিতেই বেশি ডুবে থাকে তার ভক্তকূল। তাই ভক্তদের নয়নাভিরামের খাতিরে নিজেকে প্রায়ই নানা রূপে মেলে ধরেন রঙিন প্রজাপতির মতো। আর তাতেই তার অনুরাগীদের দিলখুশ হয়ে যায়।

কখনো শাড়িতে বঙ্গনারী, কখনো আবার পশ্চিমী পোশাকের উষ্ণতাঘেরা মূর্ছনা, সবেতেই জোয়ার আসে মধুমিতা সামনে এলেই। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। আর সেখানেই নিজেকে মেলে ধরেন অভিনেত্রী। সম্প্রতি তাকে দেখা গেল এমনই এক ওয়েস্টার্ন বোল্ড লুকে। আর এই পোশাকে নিজের লাস্যময়ী রূপকে লুকিয়ে রাখলেন না অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেছে লাস্যময়ী অবতারে। সাহসী ও সৌন্দর্যতায় পরিপূর্ণ অভিনেত্রীকে দেখেই ঘাম ঝরল নেটিজেনদের।

এই ছবিতে তাকে দেখা গেছে ছাইরঙা এক পাশ্চাত্য পোশাকে। তার পরনে রয়েছে ছাইরঙা সরু ফিতের অফ-শোল্ডার ডিপনেক একটি থাই-স্লিট ড্রেস। পোশাকের উর্ধাংশ গভীর হওয়ার কারণেই নানা পোজে নানাভাবে উন্মুক্ত হয়েছে তার সুগভীর বক্ষবিভাজিকা। পোশাকের নিচের দিকটি কাটা হওয়ায় একটি ছবিতে ধরা দিয়েছে তার ফর্সা উরু। এটি ছাড়াও তার পরণে রয়েছে ম্যাচিং হিলস, গায়ে মানানসই জুয়েলারি, মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক- সব মিলিয়ে যেন এক অপরূপ লাস্যময়ী হয়ে উঠেছেন মধুমিতা।

চার দেওয়ালের মধ্যেই নানা পোজে নিজেকে লেন্সবন্দি করেছেন তিনি। আর প্রতি ছবিতে ধরা দিয়েছে আলাদা আলাদা সৌন্দর্য। তার এই পোস্ট দেখেই মুগ্ধ তার ভক্তকূল। অনেকেই ছবির কমেন্ট বক্সে নিজেদের মুগ্ধতা ঢেলে দিয়েছেন। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাকে। কেউ কেউ আবার প্রশংসাসূচক শব্দও লিখেছেন।