BollywoodHoop Plus

বিয়ে করেও স্ত্রীর সম্মান পাননি জয়া প্রদা, অভিনেত্রীর করুন কাহিনী সিনেমার গল্পকেও হার মানাবে

৬০ ছুঁই ছুঁই জয়া প্রদা। হ্যাঁ, বলিউডের আশির দশকের সুন্দরী ও দক্ষ অভিনেত্রী হলেন জয়া প্রদা। মাত্র মাত্র ১৪ বছর বয়সে অভিনয় শুরু করেন তিনি। জীবনে অসংখ্য তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম ও হিন্দি মুভিতে অভিনয় করেছেন, কিন্তু সেভাবে সাফল্য পাননি। জয়া প্রদার বাবাও ছিলেন সেইসময় একজন নামি প্রযোজক। তাই তার রক্তেই ছিল অভিনয়। জয়া প্রদা সেইসময় প্রায় ৩০০ ছবি করে ফেলেন। প্রায় ৩০ বছর বলিউডে কাজ করেন তিনি।

একটা সময় আয়কর সংক্রান্ত ঝামেলায় জড়িয়ে যান অভিনেত্রী। সেইসময় তাকে সাহায্য করেন প্রযোজক শ্রীকান্ত নাহাটা। সেইসময় থেকেই তার সঙ্গে বন্ধুত্ব ও প্রেম তৈরি হয়। খুব তাড়াতাড়ি তারা বিয়েও করে নেন, কিন্তু দুঃখের বিষয় প্রযোজক স্বামী ছিলেন বিবাহিত এবং তার পূর্বের স্ত্রীকে ডিভোর্স দেননি। এছাড়াও তিন সন্তানের বাবা ছিলেন শ্রীকান্ত নাহাটা।

বিয়ের পর অভিনয় জগত থেকে সরে আসেন অভিনেত্রী, চেয়েছিলেন মাতৃত্ব। কিন্তু তাও তার কপালে জোটেনি, বরং প্রযোজকের জীবনের দ্বিতীয় নারী হিসেবেই থেকেছেন। পরবর্তীতে বোনের ছেলেকে দত্তক নিয়ে সন্তানের স্বাদ পূরণ করেছেন।

অভিনয় জীবন থেকে বিরতি নেওয়ার পর রাজনৈতিক মহলেও পা রাখেন তিনি। অভিনয়ের বাইরে এসে নতুন করে রাজনৈতিক জীবন শুরু করেছেন অভিনেত্রী। এমনকি লোকসভা ভোটের আগে বিজেপিতে যোগ দেন প্রবীণ অভিনেত্রী জয়া প্রদা।

Related Articles