Hoop PlusHoop ViralTollywood

জিৎ আসতেই তুমুল ভিড় অভিনেতাকে ঘিরে, উত্তেজনায় ফেটে পড়লেন আমজনতা, ভাইরাল ভিডিও

নীল রঙের ব্লেজারে প্রবেশ জিতের। তাকে দেখা মাত্রই তুমুল উত্তেজনা, ভিড়, উত্তপ্ত জনতা। তাহলে কি উনি রাজনীতিতে পা দিলেন? প্রচারে নামলেন জিৎ?

না না সেসব কিছুই নয়, একটি মলের উদ্বোধনের জন্য মুর্শিদাবাদ গিয়েছিলেন অভিনেতা জিৎ। সেখানে গিয়েই মাইক হাতে কিছু বলতেই উত্তেজিত জনতা ভিড় করে। ঠিক কি হয়েছিল সেখানে?

সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি ছোট্ট ভিডিও পোস্ট করেন জিৎ। সেখানে দেখা যাচ্ছে, একটি মঞ্চে দাঁড়িয়ে তিনি। তার পরনে নীল রঙের ব্লেজার। চোখে সানগ্লাস। দুধ সাদা চামড়ার গ্ল্যামার ফেটে পড়ছে জিতের। জিতকে শেষ বড় পর্দায় দেখা গিয়েছে ২০২০ সালে ‘অসুর’ ছবিতে। এরপর তাকে তাঁকে দেখা যাবে ‘বাজি’ ছবিতে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

জিৎ আজকের অভিনেতা নন, একটা সময় বাংলার বাজার ধরে রেখেছিলেন তিনি ও দেব। বাংলার হার্টথ্রব ছিলেন এই দুই নায়ক। অবশ্য করোনা আবহয়ের জন্য বাংলা সিনেমা জগৎ অনেকটা ছন্দ পতন হয়েছে। ওয়েব সিরিজের মাধ্যমে সেই আগের জায়গায় ফিরতে চলেছে বাংলা সিনেমা, ঠিক সেই সময় বাংলায় শুরু হয় নির্বাচনী অনুষ্ঠান। তবে দর্শকদের হারিয়ে যাওয়া রোম্যান্টিক বাংলা সিনেমার হিট ব্লকবলাস্টার আবার ফিরতে চলছে দেব এবং জিৎ এর মতন তরুণ অভিনেতাদের হাত ধরে।

Related Articles