whatsapp channel

Akshay-Twinkle: ‘খানেদের থেকেও অক্ষয়ের কোন জিনিসটি বড়?’ টুইঙ্কেলের উত্তর শুনে চমকে যান করণ

বলিউডের জনপ্রিয় তারকাদের মধ্যে, অক্ষয় কুমার হলেন সেই সুপারস্টার যিনি নিজের ক্ষমতায় নিজেকে বলিউডে প্রতিষ্ঠিত করতে পেরেছেন। বছরের পর বছর ধরে, অক্ষয়ের জনপ্রিয়তা বেড়েছে এবং প্রায়শই, তার ভক্তরা তাকে শাহরুখ…

Avatar

বলিউডের জনপ্রিয় তারকাদের মধ্যে, অক্ষয় কুমার হলেন সেই সুপারস্টার যিনি নিজের ক্ষমতায় নিজেকে বলিউডে প্রতিষ্ঠিত করতে পেরেছেন। বছরের পর বছর ধরে, অক্ষয়ের জনপ্রিয়তা বেড়েছে এবং প্রায়শই, তার ভক্তরা তাকে শাহরুখ খান, আমির খান এবং সালমান খানের মতো সুপারস্টার খানদের বিরুদ্ধে তুলনা করার জন্য দাঁড় করায়। শুধু ভক্তরা নয়, এমনকি ইন্ডাস্ট্রির লোকেরাও তাকে প্রায়শই খানদের বিরুদ্ধে দাঁড় করায়। একবার সস্ত্রীক অক্ষয় কুমার কফি উইথ করণ সিজন ৫ এর বিশেষ এপিসোডে যান। যেখানে টুইঙ্কল খান্না এবং অক্ষয় একসঙ্গে এসেছিলেন এবং করণ অক্ষয়কে খানদের বিরুদ্ধে দাঁড় করিয়েছিলেন।

র‍্যাপিড ফায়ার রাউন্ডের সময়, করণ টুইঙ্কল খান্নাকে একটু দ্বিধায় রেখেছিলেন এবং তাকে জিজ্ঞাসা করেছিলেন, “অক্ষয়ের কাছে কী আছে এবং বলিউডের খানদের কাছে নেই?” এটি শুনে অক্ষয় পত্নী টুইঙ্কল একটি হাস্যকর উত্তর দিয়েছিলেন যা অক্ষয় এবং করণকেও বিব্রত করেছিল। টুইঙ্কল বলেছিলেন যে খানদের নেই কিন্তু অক্ষয়ের কয়েক ইঞ্চি অতিরিক্ত আছে। এই সময়ে, করণ কফিতে চুমুক দেওয়ার সময় অক্ষয়ের ক্রোচের দিকে তাকিয়ে ছিল এবং টুইঙ্কল নির্দেশ করেছিল যে সে তার জুতোর আকার বোঝাচ্ছে এবং করণ যা ভাবছিল তা নয়।

 

View this post on Instagram

 

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)

তিনি করণকে ট্রোল করে বলেছিলেন, “তার কাউচের দিকে তাকাবেন না। আমি তার পা বোঝালাম। আপনি সবসময় অন্য মানুষের সম্পর্কে উল্টোপাল্টা ভাবতে শুরু করেন। এটি তার পায়ের আকার – ১২” এতে, চলচ্চিত্র নির্মাতা করণ জোহর অস্বস্তি বোধ করেছিলেন এবং অক্ষয় এবং টুইঙ্কল বিভক্ত হয়ে পড়েছিলেন। কয়েকদিন আগে, টুইঙ্কল এমনকি এপিসোডের একটি হাস্যকর স্নিপেট শেয়ার করেছিলেন যা সোশ্যাল মিডিয়া জুড়ে হাসির ফোয়ারা ছোটাতে থাকে। কফি উইথ করণ’-এর এই এপিসোডটি তুমুল জনপ্রিয় হয়। করণ টুইঙ্কলকে তার সবচেয়ে কাছের বন্ধু মনে করেন এবং প্রায়ই তার প্রতি নিজের ভালবাসা জ্ঞাপন করেন।

করণ অতীতেও প্রকাশ করেছিলেন যে কুছ কুছ হোতা হ্যায় টিনার ভূমিকাটি মূলত টুইঙ্কল খান্নার জন্য ছিল এবং যখন তিনি ছবিটির অংশ হতে অস্বীকার করেছিলেন তখন করণের হৃদয় ভেঙে যায়। যখন ফিল্মটি কুড়ি বছর পূর্ণ করেছিল, টুইঙ্কল উল্লেখ করেছিলেন যে তিনি এই সত্যটির জন্য আফসোস করেছিলেন যে তিনি এই চলচ্চিত্রের অংশ ছিলেন না কারণ এটি বর্তমান সময়ে মানুষের উপর প্রভাব ফেলেছে। তবে, তিনি উল্লেখ করেছেন যে তিনি যদি এই চলচ্চিত্রের অংশ হতেন তবে এটি কাজ করতে পারত না।