whatsapp channel
Bengali SerialHoop Plus

তিন নম্বর বিয়েটা করেই ফেললাম, ফের বিয়ের পিঁড়িতে বসে মন্তব্য শ্যামার মেয়ে কৃষ্ণার

বর্তমান যা সময় পড়েছে তাতে করে একটা বিয়ের দিন বোধ হয় শেষ হতে চললো। প্রায় মানুষই আজকাল দুবার বা তিনবার বিয়ে করছেন। অনেকে আবার একজনের সঙ্গেই জীবন কাটিয়ে দিচ্ছেন। বাস্তবে একজনের সঙ্গে জীবন কাটালেও, পর্দায় তা সম্ভব নয় এক্কেবারে। বাংলা হোক বা হিন্দি, সিরিয়ালের পৃষ্ঠা উল্টোলেই হয় ত্রিকোণ প্রেম নয় একাধিক বিবাহ নয় পরকীয়া। অবশ্য মানুষজন সত্যি বলতে মশলা যুক্ত খাবার খেতে বেশি পছন্দ করে। আর সেইজন্য, জি বাংলার ভালো মেয়ে কৃষ্ণা বিয়ে করে নিলেন তিন তিনবার।

শ্যামার মেয়ে কৃষ্ণা নাকি তিনবার বিয়ে করেছেন, এবং সেই কথা ও ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এবং লিখেছেন, “আমি আমার তিন নম্বর বিয়েটা করেই ফেললাম কিন্তু যাকে করলাম , তার নাকি এটা ছয় নম্বর — কি জানি কপালে কি লেখা আছে। ” এটা লিখেই তার হাসি।

ফুলি, দীপাবলির সাতকাহন, কপালকুণ্ডলা করার পর কৃষ্ণকলি ধারাবাহিকে পা। স্কুলের  পড়াশোনার পাশাপাশি চলছে অভিনয়। খুব অল্প বয়সেই তার পর্দায় অভিনয়ে হাতেখড়ি হয় সৌমির।হ্যাঁ, মাত্র ৬ বছর বয়সে রূপসী বাংলার ‘ফুলি’ ধারাবাহিক দিয়ে তার পর্দার অভিনয় শুরু। এর পরে দর্শক তাঁকে দেখেছেন আকাশ বাংলা-র ধারাবাহিক ‘দীপাবলির সাতকাহন’-এ ছোট দীপা-র ভূমিকায়।

প্রসঙ্গত, এই বছর ‘সোনার সংসার’-এর ‘সেরা মেয়ে’ হয়েছেন সৌমি চ্যাটার্জী ওরফে কৃষ্ণা। পড়াশুনোর পাশাপাশি চুটিয়ে অভিনয়। আরো কিভাবে নিজের কাজ সকলের সামনে তুলে ধরা যায় সেই প্রচেষ্টায় সৌমি। তবে তিন নম্বর বিয়ে করে বেশ খুশি সৌমি।

whatsapp logo