Hoop PlusTollywood

মায়ের কোলে পুঁচকে খুদে, একরত্তি মেয়ের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অভিনেত্রী কনীনিকা

শুধুই বাংলা টেলিভিশনই নয় বাংলা চলচ্চিত্রের ক্ষেত্রেও এক জনপ্রিয় নাম কনীনিকা বন্দ্যোপাধ্যায় ৷ তিনি একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে অভনয় করার সুবাদে দর্শকদের মনে বেশ জনপ্রিয়। তাঁর জীবনে জনপ্রিয় ধারাবাহিক কখনও মেঘ কখনও বৃষ্টি তৎকালীন ইটিভি বাংলার রাত ৮টায় বেশ সুপারহিট ধারাবাহিক ছিল। তারপর শেষ জীবাংলায় ‘অন্দরমহল’ সিরিয়ালে কাজ করেছিলেন ৷ এই ধারাবাহিকে স্বামীর দ্বিতীয় স্ত্রী হয়ে সৎ মেয়েকে কিভাবে আপন করে নিয়েছিলেন সেই মোড়কে ছিল গল্প। নিজের অভনয় করা সুবাদে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়েছেন ৷ ধারাবাহিকে গান আর মেয়েকে মানুষ করার সংগ্রামের মাধ্যেম জীবনের প্রতিটি যুদ্ধে জয়লাভ করার এক বিশেষ কাহিনিই ছিল এই গল্পের উপজীব্য ৷

কনীনিকা শুধুমাত্র অভিনয় জীবনই নয়, ব্যক্তিগত জীবনের ক্ষেত্রেও তিনি বেশ আকর্ষণীয়। সব সময় সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকতে ভালোবাসেন৷ গত বছর অর্থাৎ ২০১৯ সালের জুন মাসে তিনি একটি কন্যা সন্তানের মা হন। মা হওয়ার পর অভিনেত্রী এখন মেয়ের বেড়ে ওঠার প্রতিটি মুহূর্ত বেশ উদযাপন করছেন। মেয়ের মুখেভাত হোক কিংবা লকডাউনে করোনা আবহে নানান মুহূর্ত সব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

কনির মেয়ের আদরের নাম কিয়া। ভাল নাম অন্তঃকরণা। শাড়ি পড়লে পুরো পুতুল লাগে দেখতে। সরস্বতী পুজোতে শাড়ি পড়ে সকলের নজর কেড়েছিল এই ছোট্ট একরত্তি। কিছুদিন আগে ছিল আন্তর্জাতিক মহিলা দিবস। সেদিন অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি আন্তর্জাতিক মহিলা দিবসে মা-কন্যা এক মিষ্টি সম্পর্কের কথা জানালেন। অফ-হোয়াইট এবং শ্যাওলা সবুজ সমন্বয় একটি শাড়ি সাথে ম্যাচিং করে একরত্তি একটি ফ্রক পড়ে ছবি দেন। এনসজ্জিত, তিনি তার ছোট মেয়ে কিয়ার সাথে একটি ফটোশুট করেছিলেন। এরপর অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন এই পোস্ট দেখে। নিমেষে ভাইরাল হয় এই আদুরে পোস্ট।

অভিনেত্রীর মেয়ের জন্মের আগে শেষবার কণ্ঠ সিনেমায় দেখা গিয়েছিল। এখন এই আদুরে মেয়ের সাথে সময় কাটাচ্ছেন কনী। দিনের সাথে সাথে বেড়ে উঠছে কিয়া। আর মেয়ের বিকাশের প্রতিটি মুহূর্ত অভিনেত্রী লেন্সবন্দী করার চেষ্টা করেন। এবার অভিনেত্রীর মেয়ের সাথে কাটানো একটি মিষ্টি ছবি শেয়ার করলেন। সম্প্রতি এই একরত্তি মায়ের কোলে চেপে একরত্তি ঘুরু ঘুরু করতে বেরোলেন। গোলাপি ফ্রক আর মাথায় টুপি আর মুখে মিষ্টি হাসি আর অভিনেত্রীর পরণে সাদা জামা, গলায় হার আর চোখে সানগ্লাস, আর টুপি। মেয়ের সাথে আদরঘন মুহূর্ত শেয়ার করে ক্যপশানে লিখলেন, “আমি আর কিয়া”।

Related Articles