Bengali SerialHoop PlusHoop Viral

সিদ্ধার্থের জন্য হট লুকে হাজির মিঠাই, প্ল্যান ভেস্তে দিল তোর্সা! রইল ভিডিও

‘Possessive friend part too’ নিয়ে হাজির মিঠাই আর তোর্সা। আপনারা যারা মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডুকে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন তারা জানেন এই দুজন মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় মজাদার ভিডিও বানান ও পোস্ট করেন। কিছুদিন আগে মিঠাই তোর্সার প্ল্যান ভেস্তে দেয়, আজ এর বদলা নিল তোর্সা। মিঠাইয়ের প্ল্যান এক্কেবারে ভেস্তে দিল তোর্সা।

এদিন পজেসিভ ফ্রেন্ড পার্ট টু পোস্ট করেন ছোট পর্দার এই দুই জনপ্রিয় অভিনেত্রী। পর্দায় দুজন একে অপরের শত্রু হলেও, বাস্তবে দুজন অন্তরঙ্গ বন্ধু। মাঝে মধ্যেই ভিডিও বানান, এদের দেখে কেউ বলবেন যে পর্দায় এরা একে অপরের কঠিন শত্রু।

সম্প্রতি মিঠাই আর তোর্সা একটি ভিডিও পোস্ট করেন যেখানে মিঠাই একটা ওয়েস্টার্ন ড্রেসে এগিয়ে আসছে আর টপ টা জাস্ট খুলে ফেলবেন, ঠিক তখনই পজেসিভ বান্ধবী তোর্সা এসে বান্ধবীকে ঢেকে দেন এবং আটকে দেন। একেই বলে পজেসিভ বন্ধুত্ব। পর্দায় যা খুশি কিন্তু, বাস্তবে একদমই আলাদা এই দুজনের রসায়ন। পর্দায় এক বরকে নিয়ে দুজনের টানাটানি, এমনকি তোর্সা মিঠাইয়ের থেকে ডিভোর্স নিয়েই ছাড়াই, কিন্তু বন্ধুত্ব একদমই শেষ করেনি এরা। পর্দার বাইরে সময় পেলেই ইনস্টাগ্রাম রিল বা মজাদার ভিডিও বানানো এখন এই জুটির অভ্যাস হয়ে গিয়েছে।

কিছুদিন আগেও একটা মুখে চুলে মাখার ক্রিমের বিজ্ঞাপন দিয়ে দর্শকদের বোকা বানায়। যদিও সেটি ক্রিম নয়, একটা সসের টিউব নিয়ে ভিডিও বানায় এই বন্ধু জুটি। সোশ্যাল মিডিয়ায় এই দুজন যাই করছেন তাই হিট, তাই দর্শকদের পছন্দ। এখন দেখার পালা আর কি কি ভিডিও বানায় ছোট পর্দার সুইট বন্ধু জুটি মিঠাই ও তোর্সা।

whatsapp logo