whatsapp channel
Hoop PlusTollywood

প্রচারে ব্যস্ত রাজ মিস করছেন ইউভানকে, শেয়ার করলেন খুদের সঙ্গে কাটানো মিষ্টি মুহূর্ত

বাবা ব্যস্ত ভোটের প্রচার নিয়ে৷ পরিচালনার কাজের সাথে কাঁধে তুলে নিয়েছেন রাজনীতির কাজ। হ্যাঁ ঠিক ধরেছেন ইউভানের কথাই বলছি। রাজনীতিতে সদ্য পা দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। অনেক কিছুই জানেননা তিনি তবে কাজ শেখার চেষ্টা করছেন। এবারের বিধানসভা নির্বাচনে ব্যারাকপুরের হয়ে বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে দলের টিকিটে ভোটে দাঁড়িয়েছেন৷ ব্যারাকপুরের মতো চর্চিত কেন্দ্রে রাজ যে তৃণমূলের অন্যতম ট্রাম্পকার্ড , সে ব্যাপারে কোনও সন্দেহ নেই কারোরই । ব্যরাকপুরের মানুষের মন জিততে আপাতত এখানেই নিজের ঘাঁটি বেঁধেছেন পরিচালক মশাই।

টেলি ইন্ড্রাস্টিতের একের পর এক হিট সিনেমা দিয়ে যেমন করে সিনে প্রেমিদের প্রিয় পাত্র হয়ে উঠেছেন ঠিক একইভাবে শাসকদলে নাম লিখিয়ে নিজের কাজ দিয়ে নেতা হিসেবে সকলের মন জিতে নেওয়ার প্রচেষ্টায় আছে। সেই জন্যই তো এই রোদে লাক্সারি গাড়ি, লাক্সারি বাড়ি, এসি ঘর ছেড়ে এই রোদে রাস্তায় রাস্তায় প্রতিদিন প্রচার, মিটিং, মিছিল এসবের মধ্যে বেশ ভালোই ব্যস্ত হয়ে পড়েছেন। যতই রাজনীতির কাজ নিয়ে নিজেকে ব্যস্ত রাখুক না কেন কাজের শেষে রাতের বেলাতে নিজের স্ত্রী আর ছেলেকে স্মরণ করছে। আর তাই তো হাজার ব্যস্ততার মধ্যে ছেলের কিছু বিশেষ মুহূর্ত সকলের সামনে শেয়ার করতে ভোলেননি।

নিজের সন্তানের জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো থেকে বাদ পড়ে যাচ্ছেন যে। তবে দূরে থেকেও ছেলের কাছে আছে। বর্তমান সময় ডিজিটালের যুগ। আর একটি মোবাইল ফোনের দ্বারা সব সম্ভব৷ মুঠোফোন দিয়ে ছেলের প্রথম হাঁটার মুহূর্ত তো ছেলের একা বসার মুহূর্ত ফ্রেমবন্দী করলেন শুভশ্রী। তারপরই সেগুলো নিজের স্বামীকে পাঠিয়ে দিলেন। দিনের শেষে সেই মুঠোফোন দিয়ে ছেলের নানান কার্যকলাপ দেখে একরত্তিকে মনে রাখছেন। এরকম আর একটি ভিডিও শেয়ার করলেন রাজ। যেখানে মায়ের সাথে খেলতে বেশ ভালোই ব্যস্ত ইউভান। ক্যপশানে লিখলেন, “মিস করছি ইউভান শুভশ্রী”। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

ভোটের প্রচারে চলছে বেশ জোড়কদমে। তবে এর পাশে প্রতিদিন নিয়ম করে ছেলের সাথে কিছু না কিছু মুহূর্ত শেয়ার করছেন পরিচালক মশাই। এবারে নিজের ছেলেকে কাঁধে করে ঘোরাচ্ছেন রাজ। হ্যাঁ তবে এটা আজ বা কালকের ছবি না। এটা ছিল একরত্তির অন্নপ্রাশনের মুহূর্তের ভিডিও। ছেলে বাবার কাঁধে চড়ে বেশ আনন্দিত। আর ওদিকে শুভশ্রী ছেলে আর বাবাকে তালি দিচ্ছে আর খিলখিলিয়ে হাসছে ছেলে। এই ভিডিও পোস্ট করে ক্যপশানে ‘লাভ হার্ট’ ইমোজি দিলেন৷ এই ভিডিও পোস্টের সাথে সাথে অনুরাগীরা ভালোবাসা জানালেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এই ভিডিও।

whatsapp logo