whatsapp channel

তৃণমূলের হয়ে বড় দায়িত্ব নিয়ে মাঠে নামতে চলেছেন সায়নী ঘোষ!

2 রা মে ভোটে আসানসোল থেকে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল (Agnimitra paul)-এর বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসাবে দাঁড়িয়ে পরাজিত হয়েছিলেন সায়নী ঘোষ (sayani ghosh)। কিন্তু সায়নী পরাজিত হয়েও মানুষের জন্য…

Avatar

HoopHaap Digital Media

2 রা মে ভোটে আসানসোল থেকে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল (Agnimitra paul)-এর বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসাবে দাঁড়িয়ে পরাজিত হয়েছিলেন সায়নী ঘোষ (sayani ghosh)। কিন্তু সায়নী পরাজিত হয়েও মানুষের জন্য কাজ করছেন।

ফলে দলের কাছে তাঁর গুরুত্ব ক্রমশ বেড়েছে। ফলে এবার রাজ্য যুব তৃণমূল সভানেত্রী হিসাবে ঘোষণা করা হয়েছে সায়নীর নাম। সায়নী এত বড় সাংগঠনিক দায়িত্ব পেয়ে যথেষ্ট খুশি। আত্মবিশ্বাসী সায়নী জানিয়েছেন আসানসোলে পরাজিত হলেও তিন বছর পরের লোকসভা নির্বাচনের অপেক্ষা করছেন তিনি। যুব সমাজ লোকসভা নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা নেয় বলে মনে করেন সায়নী। যুব তৃণমূলের সভানেত্রী হিসাবে সায়নীর দায়িত্ব রাজ্যের যুবসমাজকে দলের বার্তা পৌঁছে দেওয়া।

অভিনেত্রী থেকে রাজনীতিবিদ হওয়ার পথে হাঁটছেন সায়নী ঘোষ। তিনি স্পষ্টভাবেই জানিয়েছেন খুব ভালো চিত্রনাট্য না পেলে অথবা খুব প্রয়োজন না পড়লে অভিনয় করতে চান না সায়নী। আপাতত রাজনীতিতেই মনোনিবেশ করতে চান তিনি।

করোনা পরিস্থিতিতে আসানসোলের কালিপাহাড়ি অঞ্চলের কোড়াপাড়া, কাঁকড়ডাঙা এলাকার শিশুদের ত্রাণ বিলি করেছেন। ত্রাণসামগ্রীর মধ্যে ছিল মাস্ক, স‍্যানিটাইজার, শুকনো খাবার ও রোদ এবং বৃষ্টি থেকে বাঁচার জন্য রঙিন ছাতা।

Avatar