whatsapp channel
BollywoodHoop Plus

ছোটবেলাতেই হারিয়েছেন এক ভাইকে, পুরনো স্মৃতি নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা

বলিউডের যদি কোনো বিতর্ক থাকে তাহলে সেই বিতর্ক আর কঙ্গনা রানাওয়াত যেন কোনো পয়সার মুদ্রার এপিঠ ওপিঠ। অভিনেত্রী কঙ্গনার সুখ্যাতি কেউ না করলেও নিজের সুখ্যাতি কিভাবে করতে হয় তা তাঁর খুব ভালো করেই জানা আছে। তিনি তো আবার বলিউড ছেড়ে হলিউডের তারকাদের সাথে নিজের তুলনা করতে ভোলেননা। যেমন ধরুণ না নিজেকে কখনও একাধিক অস্কারজয়ী হলিউড অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে তুলনা করেছেন, তো কখনও আবার ‘সুপার উওম্যান’ গাল গ্যাডোটের সঙ্গে।

কঙ্গনা যতটা বাইরে থেকে শক্ত থাকুক না কেন, নিজের পরিবারের কাছে এক্কেবারে মাটির মানুষ ও। অভিনেত্রীর দিদি আর ভাইকে সকলেই আমরা নানান অনুষ্ঠান আর সোশ্যাল মিডিয়ার পোস্টে দেখেছি। বড় দিদি রঙ্গোলি আর ভাই অক্ষত ও এখন অভিনেত্রীর সৌজন্যে সেলিব্রেটি বললেও কিছু কম নয়। গত বছর নভেম্বর মাসে অভিনেত্রী কঙ্গনার আদরের কাকাতো ভাই অক্ষতের করোনা আবহের মধ্যে বেশ জাঁকজমক ভাবে বিয়ে হয়। বিয়ের নানা অনুষ্ঠানের নানান ছবি তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন।

আমরা তো জানি অভিনেত্রীর এক দিদি আর এক ভাই আছে। অভিনেত্রীর আরো এক দাদাও ছিলেন তা সকলের অজানা। আজ সে হয়তো পৃথিবীতে নেই তবে তিনি এখনো তাঁকে আজ ও নানান ভাবে মনে করেন। ছোটবেলাতেই এই আদূরে দাদাকে অভিনেত্রী হারিয়ে ফেলেছিলেন। আর সেই দুঃখের কথা অবশেষে নিজের অনুরাগীদের সাথে শেয়ার করলেন অভিনেত্রী।

বছরে নানান দিনে নিজেদের প্রিয়জনের জন্য নানান দিন থাকে যেমন ফাডার ডে, মাদার ডে, নারীদিবস তেমনি গত ১০ এপ্রিল ছিল ‘সিবলিঙ্গস ডে’, অর্থাৎ ভাই-বোনের দিন। এই দিন বলিউডের অনেক তারকা সহ সাধারণ মানুষ নিজেদের ভাইবোনের সাথে সোশ্যাল মিডিয়ায় ভাইবোনের সঙ্গে ছবি পোস্ট করছেন। কঙ্গনাও ব্যতিক্রম নন। তিনিও তাঁর দিদি রঙ্গোলি, ভাই অক্ষতের সঙ্গে তাঁর দাদু ঠাকুর ইন্দ্র সিং এবং ঠাকুরদার সাথে ছোটবেলার ছবি পোস্ট করেন। তার সঙ্গে কঙ্গনা জানান, তাঁদের আরও একজন ভাই ছিলেন, যে তাঁদের আগেই পৃথিবীতে এসেছিল। তবে ছোটতেই কোনও কারণে তাঁর মায়ের সেই সন্তানের মৃত্যু হয়। তবে তাঁকে তিনি স্মরণ করেন। এরপর অনুরাগীরা অভিনেত্রীকে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo