whatsapp channel
Hoop Life

গরমে ত্বকের উজ্জ্বলতা ফিরিয়ে আনতে Lakme Absolute Perfect Radiance কতটা কার্যকরী!

গরমকালে বাইরে বেরোনোর জন্য অনেকেই সানস্ক্রিন ব্যবহার করে থাকে লেখনীর নানান রকমের সানস্ক্রিন আছে তবে Lakme Absolute perfect radiance skin lightening uv lotion spf 50 এই প্রোডাক্টটি ব্যবহার করে দেখতে পারেন। 30ml এর দাম 400টাকা।

গরমকালে বাইরে যাওয়ার আগে মুখ ভালো করে পরিষ্কার করে নিয়ে মুখে ময়েশ্চারাইজার লাগিয়ে নিন। অবশ্যই এটি ব্যবহার করতে পারেন। ল্যাকমির সমস্ত ভালো ভালো উপাদান গুলির মধ্যে একটি অসাধারন একটি উপাদান।

তবে এই গরমে ত্বককে সুস্থ এবং সুস্থ রাখতে শুধুমাত্র উপর থেকে নয়, ত্বকের যত্ন ভেতর থেকেও নিতে হবে বাইরে বেরোনোর সময় অবশ্যই ছাতা, সানগ্লাস ব্যবহার করুন এবং অবশ্যই ল্যাকমির এই প্রোডাক্ট সঙ্গে রাখুন।

যদি উপকরণের দিকটা খেয়াল করেন তাহলে খেয়াল করবেন যে এর মধ্যে কোনরকম ক্ষতিকারক প্যারাফিন নেই। পুরোটাই প্রাকৃতিক উপাদানে তৈরি আপনার ত্বককে হাইড্রেটেট করতে এবং সূর্যের তাপমাত্রা থেকে বাঁচাতে রক্ষা করবে এই উপাদানটি। তাই আর সাত-পাঁচ না ভেবে হাতে তুলে নিন অসাধারণ উপাদানটি।

spf 50 থাকার জন্য সূর্যের ক্ষতিকর রশ্মি আপনার ত্বকে প্রবেশ করতে দেয় না এই উপাদানটি। সমস্ত বিশেষজ্ঞরা বলে থাকেন, বাড়ি থেকে বেরোনোর অন্তত আধঘন্টা আগে সানস্ক্রিন এপ্লাই করতে হয় সানস্ক্রিন মুখে, গলায়, কানে এবং পিঠে যেখানে সূর্যের আলো পড়তে পারার সম্ভাবনা আছে সেখানে সুন্দর করে লাগিয়ে বেরিয়ে পড়ুন। এই প্রোডাক্ট ব্যবহার করার পরে আর কোন রকম ক্রিম বা ময়েশ্চারাইজার ব্যবহার করার প্রয়োজন পড়বে না। প্রতিদিন কাজের প্রয়োজনে যদি আপনাকে বাইরে বের হতে হয় তাহলে অবশ্যই এটি ব্যবহার করুন এবং এটি ব্যবহার করলে আপনার ত্বকের রঙ উজ্জ্বল হবে।

whatsapp logo