whatsapp channel

Lifestyle: এক চুটকি সিঁদুর বদলে দেবে আপনার ভাগ্য, জেনে নিন পাঁচটি টিপস

হিন্দু ধর্মের বিবাহিত মহিলারা সিঁদুর পরেন, স্বামীর দীর্ঘায়ুর জন্য, কিন্তু বাস্তুবিদরা বলছেন, এই একটু সিঁদুর দিয়ে আপনি নিজের ভাগ্য বদলে ফেলতে পারেন। তাই আমাদের Hoophaap এর পাতায় চলুন দেখে নি…

Avatar

Advertisements
Advertisements

হিন্দু ধর্মের বিবাহিত মহিলারা সিঁদুর পরেন, স্বামীর দীর্ঘায়ুর জন্য, কিন্তু বাস্তুবিদরা বলছেন, এই একটু সিঁদুর দিয়ে আপনি নিজের ভাগ্য বদলে ফেলতে পারেন। তাই আমাদের Hoophaap এর পাতায় চলুন দেখে নি সিঁদুর দিয়ে পাঁচটি বাস্তু টিপস।

Advertisements

১) বাড়িতে কেউ অসুস্থ থাকলে তাহলে তার মাথার চারপাশে এক চুটকি সিঁদুর নিয়ে সাত বার ঘুরিয়ে কোন পবিত্র নদীতে ফেলে দিন। দেখবেন শরীর অসুস্থ হয়ে গেছে।

Advertisements

২) ঘর থেকে যদি নেতিবাচক শক্তিকে দূর করতে চান, তাহলে প্রবেশদ্বার এর উপরে সরষের তেল, হলুদ এর সঙ্গে সামান্য সিঁদুর নিয়ে স্বস্তিক চিহ্ন এঁকে দিন, দেখবেন আপনার ঘরে পজিটিভ এনার্জিতে ভর্তি হয়ে গেছে।

Advertisements

৩) প্রতিদিন ঘরের পূজোর সেরে নিয়ে প্রবেশদ্বারের উপরের সিঁদুরের একটা টিপ লাগাতে পারেন, এতে মা লক্ষ্মী প্রসন্ন হয়, আর মা লক্ষ্মী যদি একবার প্রসন্ন হয় তাহলে অর্থনৈতিক সংকট কিন্তু নিমিষেই দূরে চলে যাবে।

Advertisements

৪) কোন কাজে যদি বারবার ব্যর্থ হন তাহলে এক চিলতে সিঁদুর দিয়ে গঙ্গায় ফেলে দিন বা যে কোনো পবিত্র নদীতে ফেলে দিতে পারেন, এরকম করলে দেখবেন আপনার কাজে সহজেই সফলতা অর্জন করতে পেরেছেন।

৫) প্রতি শনি, মঙ্গলবার হনুমান মন্দিরে গিয়ে জুঁই ফুলের তেলের সঙ্গে যদি সিঁদুর অর্পণ করতে পারেন তাহলে দেখবেন আপনার মনস্কামনা পূর্ণ হবে।

whatsapp logo
Advertisements