whatsapp channel
Hoop PlusTollywood

‘বাবাকে মিস করছো?’ একরত্তি খুদেকে প্রশ্ন রাজের, অভিমানে উত্তর দিলেন না ইউভান!

জন্মের পর থেকেই হয় বাবার কোলে নয়তো মায়ের কোলে আদর খায় সে। ঠাকুমা, মাসি, পিসি কেউ বাদ যায়না , প্রত্যেকেই যখন তখন আদর করে ইউভানকে। সব সময় হাসি খুশি থাকে এই একরত্তি। কিন্তু এবার হলো কি? ঠাকুমার কোলে সে গাল ফুলিয়ে বসে আছে। দর্শকরাও ভাবছে হাসি খুশি ইউভান কোথায়?

ইউভান গোমড়ামুখে কেন? ঠাকুমার কোলে বসে সে গোল গোল চোখে ক্যামেরার দিকে তাকিয়ে। সাধারণত হাসি মুখেই ক্যামেরার সামনে পোজ দেয় এই রাজ পূত্তুর। এবার হলোটা কি? রাগ নাকি অভিমান? কিন্তু কার উপর তার অভিমান?

ছেলের এমন রাগী রাগী মুখ দেখে ঠিক থাকতে পারেননি রাজ চক্রবর্তী। পোস্ট কমেন্ট করে বসেন, রাগ করে আছো কেন বেবী ইউভান? তুমি কি বাবাকে মিস করছো? বাবাও তোমাকে মিস করছে। বাবা জলদি ফিরে আসবে।

প্রসঙ্গত, এই বছরের নির্বাচন কার্যে রাজ চক্রবর্তী বেজায় ব্যস্ত। বাইপাসের উপকণ্ঠে বহুতল আবাসনের ফ্ল্যাটে থাকেন রাজ। সেখানেই অভিনেত্রী স্ত্রী শুভশ্রী, মা এবং সদ্যোজাত সন্তানকে রেখে গত প্রায় এক মাস ধরে ভোটের প্রচার কার্যে লড়ছেন তিনি। তারই উপর শুভশ্রী সদ্যই করোনা আক্রান্ত। এদিকে হাতে সময়ও কম, আগামী ২২ এপ্রিল ভোটবাক্সে ভাগ্যগণনার পরীক্ষা। ব্যারাকপুরের তৃণমূলের প্রার্থী রাজ। তাই সব মিলিয়ে এখন সে বাইরেই বাইরেই আছেন। ছেলের সঙ্গে সাক্ষাৎ পর্যন্ত হচ্ছে না। তাই ছেলেও অভিমানে মুখ ফুলিয়ে রেখেছে আর রাজ নিজেও খুব মিস করছেন তার একরত্তি পুত্রকে।

whatsapp logo