BollywoodHoop Plus

সম্পূর্ণ সুস্থ রাখির মা, মাঝ রাস্তায় কাঁদতে কাঁদতে সালমানকে ধন্যবাদ জানালেন অভিনেত্রী

মায়ের জন্য সব কিছু, মা ছাড়া এই মুহূর্তে কেউ নেই, মায়ের মস্ত বড় অসুখ, বাঁচাতেই হবে। কিন্তু টাকা কোথায়? চিকিৎসকরা বলেছে টিউমার অপারেশন না করলে বাঁচানো সম্ভব নয়। সেই বিগ বস হাউস থেকে কান্না, চিন্তা শুরু মেয়ের। দুশ্চিন্তায় ঘুম উড়ে গিয়েছিল। এবার হল অপারেশন।

মা সুস্থ আছেন। অপারেশন সাকসেসফুল। একটা বড় মাপের টিউমার বের করেছেন ডাক্তারেরা। আনন্দের অশ্রু বইছে রাখির গাল বেয়ে। হ্যাঁ, বিগ বস ঘরে থাকাকালীন মায়ের চরম অসুস্থতার কথা জানতে পারেন। ঘর থেকে সেদিন ফেরা হয়নি তার। পরবর্তীতে ১৪ লক্ষ্য টাকা নিয়ে বাড়ি ফেরেন। ফিরেই চিকিৎসা শুরু।

সম্প্রতি শেষ হল রাখির মায়ের অপারেশন। এরপরেই একটি ভিডিয়োও শেয়ার করেন রাখি সাওয়ান্ত। ভিডিয়োতে রাখি ধন্যবাদ জানান ভাইজানকে। মা-মেয়ে দু’জনে সলমনকে ‘দেবদূত’ বলে সম্বোধন করেন । রাখির মা ভিডিয়োয় বলেন, ‘আমি সলমনকে ধন্যবাদ জানাই। আমি যীশুর কাছে প্রার্থনা করেছিলাম যে আমাদের কাছে আর অর্থ নেই, তাই আমরা কী করতে পারি, আমি কি এভাবে মরব? কিন্তু পরমশ্বর, যীশু সলমন খানকে ‘দেবদূত’ হিসেবে আমাদের জীবনে পাঠিয়েছেন। আজ আমার জন্য সলমন খান দাঁড়িয়ে থেকে আমার অপারেশন করাচ্ছেন। ওঁর গোটা পরিবার আমার পাশে দাঁড়িয়েছে। আমি পরমেশ্বরকে ধন্যবাদ জানাই, আমি আপনাকে ধন্যবাদ জানাই।’

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

অপারেশন থিয়েটার থেকে বেরিয়ে আসার পর রাখি পাপরাজিতদের মুখোমুখি হন। জানান মা সুস্থ আছেন এবং সালমান খান ও সোহেল খানকে অসংখ্য ধন্যবাদ জানান রাখি। ক্যামেরার সামনে রাস্তার মাঝখানে হাঁটু গেড়ে বসে চোখের জলে কাঁদতে কাঁদতে প্রশংসা করেন ভাইজানের ও তার পরিবারের। এদিন রাখি বলেন সালমান খান যদি অর্থ সাহায্য না করতেন এবং ভালো চিকিৎসকের খোঁজ না দিতেন তবে মাকে বাঁচাতে পারতেন না।

Related Articles