whatsapp channel
Bengali SerialHoop Plus

মালদ্বীপে নীল জলের মধ্যেই ব্রেকফাস্ট সারলেন ‘সাঁঝের বাতি’-এর চারু!

দেবচন্দ্রিমা সিংহ রায় বাংলা টেলি জগতের একটি অতি পরিচিত মুখ। স্টার জলসার ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে চারুর চরিত্রে অভিনয় করছেন তিনি। শান্তশিষ্ট, মিষ্টি বউ চারুর অভিনয়ে মুগ্ধ দর্শকেরা। বেশ জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক। গ্রামের সাদাসিধা ও সরল মনের মেয়ে চারু। দর্শক দেবচন্দ্রিমার থেকে চারু বলতে বেশি ভালোবাসেন। আসল জীবনে দেবচন্দ্রিমা বেশ মুডি। তবে সারাক্ষণ বকবক করতে ভালোবাসেন। আর রেগে গেলে শান্ত করা বেশ কঠিন কাজ হয়ে যায়।

পর্দায় বাইরে কিন্তু চারু ওরফে দেবচন্দ্রিমা একেবারে অন্যরকম। দেবচন্দ্রিমা রিলে বিবাহিত হলেও বাস্তবে কিন্তু তিনি অবিবাহিত। অবশ্য তিনি ও একজনকে আগে থেকেই মন দিয়ে ফেলেছেন। বরাবরই নিজের প্রেম নিয়ে কোনও লুকোছাপা নেই তাঁর। পাত্রের নাম সায়ন্ত মোদক। এদের প্রেমের কথা টলিপাড়ায় কারোর অজানা নয়। সায়ন্ত ও দেবচন্দ্রিমার প্রেমের সূত্রপাত রিল লাইফে প্রেম করতে করতে হয়। কালারস বাংলা-র ‘কাজললতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই দুজনের বিশেষ বন্ধুত্বের সূত্রপাত। প্রায় তিন বছর পেরনোর পর সেই সম্পর্ককে সকলের সামনে আনলেন ২০২০র ১৪ ফেব্রুয়ারিতে। আর নিজেদের ভালোবাসা এই দিনেই উদযাপন করেছিলেন দেবচন্দ্রিমা।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। ইন্সটাগ্রামে পৌনে তিন লক্ষেরও বেশি অনুগামী রয়েছে। আর মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী সেখানে। কিছুদিন আগেই সায়ন্তর সঙ্গে মালদ্বীপে উড়ে গিয়েছেন দেবচন্দ্রিমা। সেখানে গিয়ে উদযাপন করেছেন নিজের রূপকথার মতো জন্মদিন। সেখানে গিয়ে একের পর এক উপহারও পেয়েছেন দেবচন্দ্রিমা। শেয়ার করেছেন প্রেমিকের সঙ্গে কাটানো নানান অন্তরঙ্গ মুহূর্ত যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। মালদ্বীপে গিয়ে রোমান্টিক হয়ে উঠেছেন দেবচন্দ্রিমা ও সায়ন্ত।

মালদ্বীপ থেকে অনেকদিন আগেই ফিরে এসেছেন এই লাভ বার্ডস। তবে মালদ্বীপের স্মৃতি ভুলতে পারেনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওতে মালদ্বীপের সমুদ্রতটে দেবচন্দ্রিমা ও সায়ন্তকে দেখা গেল খোলাখুলি রোমান্স করতে। এবার নতুন ভিডিও শেয়ার করলেন। এই ভিডিয়োটিতে বিকিনি পড়ে নীল জলে ভাসলেন। অভিনেত্রীর হাতে একটি খাবারে ট্রে। আর তাতেই নানান রকম পাশ্চাত্য খাবার আছে। ব্যকগ্রাউন্ডে বেজে উঠলো পাশ্চাত্য মিউজিক। এই ভিডিও শেয়ারের সাথে সাথে লাইকের বন্যা। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

whatsapp logo