whatsapp channel

জীবন অনিশ্চিত, প্রতিদিনই চলছে যুদ্ধ, মন খারাপের বার্তা অভিনেত্রী ঋতুপর্ণার

সুন্দরী ও রূপসী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আধারকার্ড বলছে অভিনেত্রীর বয়স ৪৯। কিন্তু বয়স যতই বাড়ুক না কেন, ঋতুপর্ণা রুপের ঝটা দিন দিন বেড়েই চলেছে। তিনি মনে মনে…

Avatar

HoopHaap Digital Media

সুন্দরী ও রূপসী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আধারকার্ড বলছে অভিনেত্রীর বয়স ৪৯। কিন্তু বয়স যতই বাড়ুক না কেন, ঋতুপর্ণা রুপের ঝটা দিন দিন বেড়েই চলেছে। তিনি মনে মনে এখনো চিরন্তন। করোনা আবহে লকডাউনের আগে থেকে সিঙ্গাপুরে আটকে ছিলেন অভিনেত্রী ও পরিবার।দেশে না ফিরলেও পরিবারের সঙ্গে সেখানেই সময় কাটিয়েছিলেন অভিনেত্রী।

অভিনেত্রী নিজের প্রিয় কাজ অভিনয়ের জন্য নিজের প্রিয় শহর কলকাতাতে ফিরে এসেছেন নতুন বছরে। ফিরে এসেই প্রায় ১০ মাস পর ক্যামেরার সামনে অভিনেত্রী। সানি রায়ের পরিচালনায় হিন্দি ছবি ‘সল্ট’এর প্রথম ছবি শ্যুটিং করতে ঋতুপর্ণা দার্জিলিং চলে গিয়েছেন। ছবিতে অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে চন্দন রায় স্যানালকে। নতুন বছরে অভিনেত্রীর হাতে এখন অনেক গুলি প্রজেক্ট। পরিস্থিতি ঠিক হয়ে আবারো কাজে ফিরে বেশ খুশি অভিনেত্রী।

এর মধ্যে করোনাতে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। সিঙ্গাপুরে হোম আইসোলেশনে থেকে এখন সুস্থ হয়ে কাজে ফিরে এসেছেন কাজের জগতে। এর মধ্যে নতুন হিন্দি ছবির জন্য চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। ছবির নাম ‘ইত্তর’ অর্থাৎ আতর। এপ্রিলের মাঝামাঝি থেকে শুরু হবে ছবির শ্যুটিং। কলকাতায় ফিরে এই দু-মাসে দেশের নানান জায়গায় ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসূরমর্দিনী’ ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি। মার্চের শুরুতেই ‘অচেনা উত্তম’-এ সুচিত্রা দেবীর চরিত্রে অভিনয় করার কথা জানিয়েছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘বাঁসুরি’। বলিউড পরিচালক অনুরাগ কশ্যপের সঙ্গে অভিনয় করেছেন অভিনেত্রী।

এসবের মধ্যে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালো ভাবে সক্রিয়। প্রায়শই নানান ছবি ভিডিও শেয়ার করে থাকেন। কখনো শাড়ি তো কখনো বিকিনি সবেতেই একশোয় একশো। তবে এবারে অন্য কারণে ইন্সটায় ছবি শেয়ার করলেন। করোনায় দ্বিতীয় স্টেজে খুব খারাপ অবস্থা। এই সময় কোনো এক অজানা নদীর তীরে দাঁড়িয়ে নিজের একটি ছবি শেয়ার করলে। পরনে লাল পেড়ে সাদা শাড়ি, কপালে বড় লাল টিপ আর খোলা চুল। মুখে নেই কোনো হাসি। ক্যপশানে লিখলেন, “‘জীবন কত অনিশ্চিত। প্রত্যেক দিনের লড়াই। জীবন সমুদ্রের মতো বিশাল। কত ঢেউ পার করতে হয়। কত বাধার সম্মুখীন হতে হয়। কিন্তু আমাদের আশা হারালে চলবে না। আমাদের ভালবাসতে হবে। আমাদের সকলকে স্বপ্ন দেখতে হবে। যাঁরা কষ্ট পাচ্ছেন তাঁদের জন্য প্রার্থনা এবং আরোগ্য কামনা করছি। ঈশ্বর এই পৃথিবীকে রক্ষা করুন”। এরপর অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রীকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media