whatsapp channel
Hoop PlusTollywood

ফিটনেসই মূলমন্ত্র! জিম থেকে শরীরচর্চার ছবি শেয়ার করলেন দেবলীনা কুমার

মাত্র কয়েক বছরেই টলিউডে নিজের জায়গা শক্ত করে ফেলেছেন অভিনেত্রী দেবলীনা কুমার । একদিকে নাচ নিয়ে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনা করা, অন্যদিকে মডেলিং তিনি আগেই করতেন। অভিনয় জগতে পা রাখেন শিবপ্রসাদ ও শিবপ্রসাদ ও নন্দিতা রায়ের হাত ধরে। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত ‘প্রাক্তন’ ছবিতে অভিনয়ের দৌলতে বেশ পরিচিত মুখ হয়ে ওঠেন এই অভিনেত্রী। এছাড়া নিজের নাচের জন্য তো খ্যাতি লাভ করেছেন।

গত বছর ডিসেম্বরের শুরুতেই দেবলীনা তাঁর মনের মানুষ গৌরব চ্যাটার্জীর সাথে গাঁট ছাড়া বাঁধলেন। তিন বছরের প্রেম পরিণতি দেন এই লাভ বার্ডস। নিজেদের নতুন জীবন নিয়ে বেশ খুশি এই কাপল। দেবলীনার এটি প্রথম বিয়ে হলেও গৌরবের এটি ছিল প্রথম বিয়ে। তা বলে বিয়ের কোনো জাঁকজমক বাদ রাখেননি অভিনেতা। হিন্দু বিয়ের আচার কানুন মেনে ৯ই ডিসেম্বরের সকালে নান্দীমুখ, গায়ে হলুদ, পান পাতা সরানো, মালা বদল, সাত পাকে ঘুরে বৈদিক নিয়মে বিয়ে করলেন গৌরব। দেবলীনার অবশ্য একটা জিনিসে বেশ আপত্তি ছিল। শুধু হয়নি কোনো সম্প্রদান। কারণ দেবলীনা মনে করেন মেয়েরা কোনো দানের সামগ্রী নয় তাই তিনি বিয়ে থেকে এই নিয়ম বাদ দিলেন।

অভিনেত্রী আরো একটি বিষয়ের জন্য বেশ বিখ্যাত। দেবলীনা কুমার যে কত বড় ফিটনেস ফ্রিক তা অভিনেত্রীকে দেখলে বোঝা যায়। কোনওভাবেই জিমে যাওয়া মিস করেন না গৌরব চট্টোপাধ্যায় ঘরনি। করোনা আবহে জিমে গিয়ে শরীরচর্চা করবেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ জিম সেশনের ছবি পোস্ট করলেন দেবলীনা। উইকএন্ডের শুরুতে জিমে সময় কাটাতে পছন্দ করেন তা জিমের পোশাক দেখেই বোঝা যাচ্ছে। স্কিন ফিট জিম পোশাকে লাস্যময়ী মেজাজে নিজেই নিজেকে লেন্সবন্দি করলেন উত্তম কুমারের বাড়ির নাতবউ। এই নতুন ছবিতে নীল রঙা ফুলস্লিভস হাইনেক টি-শার্ট আর জিম প্যান্টে পাওয়া গেল দেবলীনাকে। স্ক্রিনের সঙ্গে একেবারে মিশে গেছে ক্রিম রঙের এই প্যান্ট।

এই ছবিতে যেমন লাইক করছেন অন্যদিকে কটাক্ষের মুখোমুখি হতে হয় অভিনেত্রীকে। একজন লেখেন ‘প্রথম দেখেই ভাবছিলাম কিছু পরে নেই। ভালো করে দেখবার পর বুঝতে পারলাম’। এই মন্তব্য দেখে অভিনেত্রী মুখ বন্ধ রাখার পাত্রী নন। সেই ইউজারকে যোগ্য জবাব দিয়েছেন দেবলীনা। তিনিও লিখলেন, “কড়া ভাষায় জবাব দেন দেবলীনা। লেখেন, ভাগ্যিস বুঝতে পারলেন নাহলে সারাদিন এটাই চিন্তা করতেন, কাজে মন বসতো না। আর গার্লফ্রেন্ডের কাছে অনেক বকা খেতেন”। তবে এই ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

whatsapp logo