whatsapp channel
Bengali SerialHoop Plus

‘ফেলনা’ ধারাবাহিকের নায়িকা মেঘন চক্রবর্তী বাস্তবে কে! রইলো তার আসল পরিচয়

প্রথমা কাদম্বিনীর বিনি, মেঘন চক্রবর্তী এবার ফেলনা সিরিয়ালে মুখ্য ভূমিকায়। এই দাঁত ভাঙ্গা বাচ্চা মেয়ের সরলতায় মুগ্ধ দর্শকরা।

মেঘন চক্রবর্তী এখন রোজ পর্দায় আসছে ‘ফেলনা’ ধারাবাহিক নিয়ে। এই গল্পে বহুদিন পর যাদুকরের মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে রোশনি তন্বী ভট্টাচার্যকে। দীর্ঘ বিরতির পর টেলিভিশনের পর্দায় দেখা মিলল লাবনী সরকারের। চলুন জেনে নিই মিষ্টি ফেলনার বাস্তব জীবনের টুকরো টুকরো গল্প।

বর্তমানে মেঘন ক্যালকাটা গার্লস স্কুলের দ্বিতীয় শ্রেণীতে পড়ছে। অভিনয়ের পাশাপাশি সে নাকি স্কুলে যেতে ভীষণ পছন্দ করে। এমনকি তার স্কুলে ৫টি বন্ধুও আছে। বাস্তবে মেঘন এক ভাই এক বোন, তার একটি বড় দাদাও আছে। অবশ্য সে অভিনয় জগতে আসেনি, তার নাম সাধন চক্রবর্তী।

স্কুলে যেতে পছন্দ করলেও মেঘন নাকি ইংরেজি শিখতে বা পড়তে একদম পছন্দ করে না। এর জন্য মায়ের কাছে বকাও খান। অবশ্য বকুনির পাশাপাশি মায়ের হাতের চিকেন কষা খেতে খুবই পছন্দ করেন।

এখনও পর্যন্ত এই দশ বছরের মেয়ে দুটি সিরিয়ালে কাজ করে ফেলে এবং একটি বিজ্ঞাপনেও। মেঘনকে প্রথম দেখা যায় প্রথমা কাদম্বিনীতে ছোট্ট বিনির চরিত্রে। এরপর তাকে দেখা যায় একটি বিজ্ঞাপনে, যেখানে আবির চ্যাটার্জী ও শ্রাবন্তীর সঙ্গে সান লাইট জীবনের রং বিজ্ঞাপনে কাজ করেন। এছাড়াও রচনা ব্যানার্জির ‘দিদি নং ১’ এও দেখা যায় মেঘন চক্রবর্তীকে।

দিনদিন ছোট্ট মেঘনের সাফল্য বেড়েই চলেছে। দর্শকরা অবশ্য এখন চুটিয়ে উপভোগ করছেন স্টার জলাসায় সম্প্রচারিত ধারাবাহিক ‘ফেলনা’।

whatsapp logo