whatsapp channel
Hoop StoryHoop Viral

হুবহু যেন লতা মঙ্গেশকরের গলা, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এই কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

ভারতীয় সংগীতে যদি ‘জীবন্ত সরস্বতী’ বলে কাউকে মানা হয় তো তিনি হলেন লতামঙ্গেশকার। এই বয়সেও তিনি যে সুন্দর গান গলা থেকে বার করেন তা সত্যিই অকল্পনীয়। দীর্ঘদিনের গানের প্রতি সাধনা এবং অগুনতি মানুষের ভালোবাসায় আজ তাকে এই জায়গায় পৌঁছতে পেরেছে। মানুষকে উপহার দিয়েছেন অসাধারণ সব লেজেন্ডারি গান। বহুদিন আগেকার এর গান আজ প্রত্যেকটি মানুষের মনের মনিকোঠায় ছুঁয়ে রয়েছে।

কুহু কুহু বলে পাপিয়া’ ক্লাসিক্যাল এর ছোঁয়া যুক্ত এই অসাধারণ গানটি কে একেবারে নিজের মতন করে গেয়েছেন এক কন্যা। এর আগেও জয়লক্ষ্মী নামের এই কন্যার গান সোশ্যাল মিডিয়াতে রীতিমতো সাড়া ফেলেছিল এতোটুকু বয়সে এত সুন্দর গলা না শুনলে বিশ্বাস হয়না। ভারতের নানা প্রান্তে ছড়িয়ে রয়েছে নানান প্রতিভারা। সোশ্যাল মিডিয়ার কাজই হলো এই সমস্ত প্রতিভাদের বিভিন্ন প্রান্ত থেকে তুলে নিয়ে সাধারণ মানুষের মনের মধ্যে জায়গা করে দেওয়া।

আগেকার দিনে সমস্ত প্রতিভাদের প্রকাশ করার একমাত্র মাধ্যম ছিল টেলিভিশনের পর্দা। কিন্তু সেখানে সবাই সুযোগ পেতেন না, বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিভারা পাচ্ছে নতুন প্ল্যাটফর্ম। আগেকার দিনের মানুষ যতই নাক সিঁটকন কেন, নতুনদের এইরকম সোশ্যাল মিডিয়া ঘাটাঘাটি করা নিয়ে তাদের ঘোরতর আপত্তি কিন্তু তাদের প্রতিভাদের একমাত্র যোগ্য জায়গায় হল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের খুব কাছাকাছি আসা যায়।

whatsapp logo