whatsapp channel

পরনে ময়লা কাপড় গলায় অসাধারণ সুর, কিশোরের গানে মন মাতালো ভবঘুরে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

পরনে ময়লা জামা কাপড়, মুখ ভর্তি দাড়ি দেখে মনে হচ্ছে রাস্তাতেই বসবাস এই যুবকের। অনেকটা ভবঘুরে। কিন্তু গলা শুনে মনে হবে যেন স্বয়ং কিশোরকুমার গান গাইছেন। 'ও মেরি হাম সাফার'…

Avatar

HoopHaap Digital Media

পরনে ময়লা জামা কাপড়, মুখ ভর্তি দাড়ি দেখে মনে হচ্ছে রাস্তাতেই বসবাস এই যুবকের। অনেকটা ভবঘুরে। কিন্তু গলা শুনে মনে হবে যেন স্বয়ং কিশোরকুমার গান গাইছেন। ‘ও মেরি হাম সাফার’ গানটিকে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এই ভবঘুরে।

প্রতিভা মানুষের পোশাক থেকে আসেনা তাই প্রমাণ করছেন এই যুবক রাস্তাকেই বাসভূমি বলে মেনে নিয়েছেন। যে যুবকটি হয়তো দুবেলা ভরাপেট খেতেও পারলাম কিন্তু এত সুন্দর গলার আওয়াজ যা সত্যি সকলকে অবাক করেছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়া আছে বলেই এগুলি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনা, অসাধারণ প্রতিভা আগেকার দিনের সোশ্যাল মিডিয়া না থাকার জন্য কোথায় হারিয়ে যেত। কিন্তু বর্তমানে সেই সুযোগই দেয়না মুঠোফোনের সোশ্যাল মিডিয়া। হারিয়ে যাওয়া প্রতিভাকে খুঁজে খুঁজে নিয়ে আসে সোশ্যাল মিডিয়া।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই তুমুল ভাইরাল হয়েছে। আর ভাইরাল হবে নাই বা কেন এমন ভবঘুরে মানুষের গলায় এত সুন্দর কন্ঠ দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন এবং অনেকেই প্রশ্ন তুলেছেন কেন এই সমস্ত মানুষরা আসল জায়গা পাননা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media