whatsapp channel

অসহ্য পেটের যন্ত্রণা! হাসপাতালে ভর্তি হয়েছেন কে. এল রাহুল

বড় ধাক্কা পাঞ্জাব কিংস শিবিরে। অসহ্য পেটে যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভরতি কেএল রাহুল। ম‌্যাচ শুরুর কয়েকঘন্টা এদিন জানানো হয় এই খবর। দিল্লির বিরুদ্ধে অধিনায়ক হিসেবে ম্যাচে উপস্থিত থাকবেন না রাহুল।…

Avatar

HoopHaap Digital Media

বড় ধাক্কা পাঞ্জাব কিংস শিবিরে। অসহ্য পেটে যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভরতি কেএল রাহুল। ম‌্যাচ শুরুর কয়েকঘন্টা এদিন জানানো হয় এই খবর। দিল্লির বিরুদ্ধে অধিনায়ক হিসেবে ম্যাচে উপস্থিত থাকবেন না রাহুল।

ফ্রাঞ্চাইজি সূত্রে খবর, শনিবার রাতে অসহ্য তলপেটে যন্ত্রণা অনুভব করেন রাহুল। কোনো ওষুধেই কোনো কাজ হচ্ছিল না। পরে জানা যায় রাহুলের অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়েছে। ‘রাহুলকে এমার্জেন্সি রুমে নিয়ে গিয়ে পরীক্ষা নিরীক্ষা করার জন্য। তাঁর অ্যাকুট অ্যাপেন্ডিক্স ধরা পড়েছে। একমাত্র অস্ত্রোপ্রচারের মধ্যে দিয়েই এই সমস্যার সমাধান করা সম্ভব হবে। বর্তমানে তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।”

রাহুলের অনুপস্থিতি পাঞ্জাব কিংস দলের জন্য অনেক বড় ধাক্কা। সেই পরিস্থিতিতে পয়েন্ট তালিকার ৫ম স্থানে ছিল পঞ্চাব কিংস দল। পরবর্তী ম্যাচে দিল্লির মুখোমুখি হয়ে রাহুলহীন পাঞ্জাব যথারীতি পরাজয়ের সম্মুখীন হয়। সকলেই কে এল রাহুলের সুস্থতা কামনা করে তার মাঠে ফেরার অপেক্ষায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media